SOMOYNEWS.TV

হালসিটিকে হারালো ম্যানইউ, কোপা ডেল রে'র সেমিতে অ্যাতলেটিকো

Update: 2017-01-11 13:29:11, Published: 2017-01-11 13:29:13
efl-copa
ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ওয়েইন রুনি ২৫০ গোলের মাইলফলক স্পর্শ করতে না পারলেও, জয় পেয়েছে তার দল। ওল্ড ট্র্যাফোর্ডে ইংলিশ লিগ কাপের সেমিফাইনালের প্রথম লেগে হাল সিটিকে ২-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা।

অন্যদিকে কোপা দেল রে'র কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ। লা পালমাসের বিপক্ষে ৩-২ গোলে হারলেও, দু লেগ মিলে ৪-৩ ব্যবধানে জয় পেয়েছে রোজি ব্ল্যাঙ্কোসরা।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে গত ম্যাচেই ববি চার্লটনের ২৪৯ গোলের রেকর্ড স্পর্শ করেন ওয়েইন রুনি। হাল সিটির বিপক্ষে লিগ কাপের প্রথম সেমিফাইনালে, রেড ডেভিল সমর্থকরা অপেক্ষায় ছিলেন রুনির আড়াইশো গোলের মাইলফলক স্পর্শের ইতিহাসের সাক্ষী হতে।

অপেক্ষাকৃত দুর্বল হলেও হাল সিটির বিপক্ষে এদিন প্রায় পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নামে ইউনাইটেড। শুরু থেকেই টাইগারসের চেপে ধরে মরিনহোর দল। ২ মিনিটে হুয়ান মাতার সঙ্গে স্বাগতিকদের হতাশ করেন টাইগারস গোলরক্ষক জাকুপোভিচ। এর কিছু সময় পরই রুনি গোলের সুযোগ পেলেও, কাজে লাগাতে পারেনি।

প্রথমার্ধের প্রায় পুরোটাতেই আধিপত্য থাকলেও গোলের দেখা পায়নি রেড ডেভিলরা। গোলের নেশায় উন্মত্ত ওয়েইন রুনি বিরতির পর গোলের দারুন এক সুযোগ পেলেও, এবারও ব্যর্থ। অবশেষে ৫৬ মিনিটে ডেডলক ভাঙ্গেন হুয়ান মাতা। মিখতারিয়ানের অ্যাসিস্টে ইউনাইটেডকে লিড এনে দেন এই মিডফিল্ডার।

পুরো ম্যাচে দারুন খেলা পল পগবা স্কোর শিটে নাম লিখাতে পারতেন ৭২ মিনিটে। কিন্তু তার সামনে বাধা হয়ে দাঁড়ায় গোল পোস্ট। তবে ম্যাচ শেষ হওয়ার ৩ মিনিট আগে ইউনাইটেডের ফাইনাল প্রায় নিশ্চিত করেন মারাউন ফেল্লাইনি। রেড ডেভিল জার্সি গায়ে লিগ কাপে করা তার প্রথম গোলে ২-০ ব্যবধানে জয় নিশ্চিত করে ইউনাইটেড। এ নিয়ে টানা ৯ ম্যাচ জিতলো হোসে মরিনহোর দল।

অন্যদিকে ভিসেন্তে ক্যালদেরনে কোপা দেল রে'র রাউন্ড অব সিক্সটিনের দ্বিতীয় লেগে লা পালমাসের মুখোমুখি হয় অ্যাতলেটিকো মাদ্রিদ। প্রথম লেগে জয় পাওয়ায় বেশ নির্ভার ছিল রোজি ব্ল্যাঙ্কোসরা। সেই সুযোগই কাজে লাগায় লা পালমাস। যদিও প্রথমে লিড পেয়েছিল স্বাগতিকরাই।

৪৯ মিনিটে আঁতোয়া গ্রিজম্যান এগিয়ে দেন দলকে। তবে সেই লিড বেশীক্ষণ ধরে রাখতে পারেনি অ্যাতলেটিকো। ক্রোয়েশিয়ান স্ট্রাইকার মার্কো লিভাজা লা পালমাসের হয়ে সমতা আনেন।

অ্যাতলেটিকো মাদ্রিদকে অ্যাঞ্জেল কোরেয়া আবারো লিড এনে দেন ম্যাচের ৬১ মিনিটে। কিন্তু ম্যাচের শেষ মুহূর্তে মার্কো লিভাজা ও ম্যাতিও গার্সিয়ার গোলে স্মরণীয় এক জয় পায় পালমাস। কিন্তু দুই লেগ মিলে ৪-৩ গোলে এগিয়ে থাকায়, কোয়ার্টার ফাইনালে নাম লিখায় অ্যাতলেটিকো মাদ্রিদ।

Update: 2017-01-11 13:29:11, Published: 2017-01-11 13:29:13

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

Lavel-9, Nasir Trade Centre,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে