স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

Update: 2017-01-10 08:28:16, Published: 2017-01-10 08:28:17
pm


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দও শ্রদ্ধা নিবেদন করেন।

মঙ্গলবার সকালে ধানমন্ডির ৩২ নম্বরে শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর চেতনা ধারণ করে অসাম্প্রদায়িক দেশ গড়তে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

মঙ্গলবার ভোরে ধানমন্ডির ৩২ নম্বর যেন শ্রদ্ধাবনত একটু টুকরো বাংলাদেশ। কারণ দীর্ঘ মুক্তিসংগ্রাম শেষে, ১৯৭২ সালের এই দিনেই স্বাধীন দেশের মাটিতে পা রেখেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে, প্রথমেই প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা।

এরপর আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনরায় শ্রদ্ধা জানান তিনি।

শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতির জনকের চেতনা ধারণ করে দেশ গড়ার কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

শ্রদ্ধা নিবেদন শেষে পারিবারিক স্মৃতি বিজড়িত বঙ্গবন্ধু জাদুঘরে কিছুক্ষণ অবস্থান করেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী চলে যাবার পর জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।




Update: 2017-01-10 08:28:16, Published: 2017-01-10 08:28:17

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv