সেরা আবেদনময়ী দীপিকা

Update: 2016-12-09 15:12:25, Published: 2016-12-09 15:12:26
deepika-padukone
গত দুই ধরে বছর প্রিয়াঙ্কা চোপড়াই ছিলেন এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী। সব মিলিয়ে চার বার এ মুকুট পরে সেরা আবেদনময়ী এশিয় নারীর মুকুট অনেকটাই নিজের করে নিয়েছিলেন পিসি। তবে প্রথমবারের মতো এ তকমা পেয়ে এ রাজ্যে নতুন রানী হিসেবে আবির্ভাব হয়েছে দীপিকা পাড়ুকোনের।

যুক্তরাজ্য ভিত্তিক সংবাদপত্র 'ইস্টার্ন আই' ২০১৬ সালের সেরা আবেদনময়ী এশিয় নারীদের তালিকা প্রকাশ করে। যেখানে বিশ্বব্যাপী দর্শকদের ভোটে সবার উপরে উঠে আসেন দীপিকা পড়ুকোন।

‘এই সম্মান আমার মুখে হাসি ফুটিয়েছে সত্যি, কিন্তু, আবেদনময়ী শব্দটার মানে একেক জনের কাছে এক এক রকম। তবে এ শব্দটা আমার কাছে শুধুই শারীরিক নয়। আমার মতে, আমি যা তার সাথে মানিয়ে নেওয়া, আত্মবিশ্বাস, সারল্য এ সবকিছুই আবেদনের আধার।' খেতাব প্রাপ্তির পর দীপিকার প্রতিক্রিয়া।

সাম্রাজ্য হারানো প্রিয়াঙ্কা আছেন দুইয়ে।



পঞ্চম স্থানে থাকা আলিয়া ভাটকে পেছনে ফেলে তিন এবং চারে আছেন যথাক্রমে ভারতীয় দুই টিভি তারকা নেহা শর্মা এবং দৃষ্টি ধামি। ছয় নম্বরে থাকা সানিয়া ইরানীর পরে আছেন যথাক্রমে ক্যাটরিনা কাইফ এবং সোনম কাপুর।

মুক্তির অপেক্ষায় থাকা 'রাইস' সিনেমাতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করা পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান আছেন নয় নম্বরে। দশ-এ আছেন আরেক পাকিস্তানি গওহর খান।

তবে সবাইকে অবাক করে এই তালিকায় স্থান (৩২তম) করে নিয়েছেন ভারতের রিলায়েন্স গ্রুপের মালিক ৫৩ বছর বয়সি নিতা আম্বানি। ১৩ বছরের ইতিহাসে এডিটর'স চয়েসে এ তালিকায় নাম ওঠা প্রথম নারী তিনি।



এ বছর মুক্তি পাওয়া কোন ছবিতে দীপিকাকে দেখা না গেলেও জানুয়ারিতে আসছে  ট্রিপল এক্স সিরিজের রিটার্ন অফ জেন্ডার কেজ। এ ছবিতে ভ্যান ডিজেলের বিপরীতে হলিউডে অভিষেক হচ্ছে দীপিকার।




Update: 2016-12-09 15:12:25, Published: 2016-12-09 15:12:26

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv