আপডেট
১৫-০৩-২০১৭, ২১:২৯

সীতাকুণ্ডে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযান, আটক ২

ctg-jmb-9pm-up
চট্টগ্রামের সীতাকুণ্ডে দুটি 'জঙ্গি আস্তানার' সন্ধান পাওয়ার দাবি করেছে পুলিশ। এরমধ্যে একটি 'আস্তানা' থেকে অস্ত্র, বিস্ফোরক ও বোমা তৈরির সরঞ্জামসহ এক দম্পতিকে আটক করা হয়েছে। পুলিশের দাবি, আটককৃতরা জঙ্গি সংগঠন জেএমবির সদস্য। অন্যদিকে, সন্ধান পাওয়া অপর জঙ্গি আস্তানায় এখনো আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলছে বলে জানা গেছে।
বুধবার সন্ধ্যায়, সীতাকুণ্ডের নামারবাজার এলাকার 'জঙ্গি আস্তানা' থেকে উদ্ধার হওয়া গ্রেনেড বিস্ফোরিত করে নিষ্ক্রিয় করে বোম ডিসপোজাল ইউনিট।

এর আগে, এই বাসা থেকে আটক করা হয় শিশু সন্তানসহ নিষিদ্ধ জঙ্গি সংগঠনের এক দম্পতিকে। পুলিশ জানায়, ভাড়া নেয়ার পর সবসময় বাসার দরজা জানাল বন্ধ থাকায় সন্দেহ হয় বাড়ির মালিকের।

মঙ্গলবার রাতে, ঘরের ভেতর প্রবেশ করে নানা ইলেক্ট্রনিক সার্কিট দেখতে পেয়ে সকালে থানা পুলিশকে খবর দেন বাড়ির মালিক। তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে শিশুসন্তানসহ ওই দম্পতিকে আটকের পর, বাসা থেকে গ্রেনেড, বোমা তৈরির সরঞ্জাম ও অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এদিকে এই 'জঙ্গি' দম্পতির দেয়া তথ্যমতে, পার্শ্ববর্তী প্রেমতলা নামে এলাকায় আরেকটি আস্তানায় অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। এসময় পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড নিক্ষেপ করে জঙ্গিরা। এতে সীতাকুণ্ড থানার ওসি মোজাম্মেলসহ দু'জন আহত হন।

পুলিশ বলছে, গত ৪ মার্চ নামারবাজার এলাকার সাধন কুটিরে বাসা ভাড়া নেন আটক জসিম। এরপর স্ত্রী আর্জিনা বেগম ও দুই মাস বয়সী শিশুপুত্রকে নিয়ে থাকতো সে।





DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে