সিদ্ধিরগঞ্জের ওসির প্রত্যাহার চান আইভী, প্রভাব খাটানোর অভিযোগ সাখাওয়াতের

Update: 2016-12-18 15:10:15, Published: 2016-12-18 15:10:16
untitled-2


নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি, করছেন অভিযোগও। কমিশন সচেষ্ট থাকলে তৃতীয় কোনো শক্তি নির্বাচনে প্রভাব ফেলতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। পাশাপাশি সিদ্ধিরগঞ্জ থানার ওসি প্রত্যাহারের দাবিও জানান তিনি।

এদিকে আইভীর বিরুদ্ধে নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন।

আর মাত্র দুই দিন পরেই শেষ হয়ে যাচ্ছে প্রচার- প্রচারণা। আর তাই শেষ সময়ে যেন প্রতিটি মুহূর্তই কাজে লাগাতে ব্যস্ত তারা।

রোববার সকালে নগরীর ১১ নম্বর ওয়ার্ডে প্রচারণা চালান আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলীনা হায়াৎ আইভী। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো তাকে নির্বাচিত করতে ভোটারদের কাছে ভোট চান সাবেক এই মেয়র। এসময় তিনি বলেন কমিশন চাইলেই সুষ্ঠু নির্বাচন সম্ভব।

আইভী বলেন, 'দ্বিতীয় বা তৃতীয় পক্ষ যাই হোক না কেনো, যদি ইসি শক্ত ভূমিকা পালন করে এবং আইনশৃঙ্খলা বাহিনী যদি তৎপর থাকে তাহলে এখানে কলকাঠি নাড়ার কারো কোনো ক্ষমতা নেই। সিদ্ধিরগঞ্জের আওয়ামী লীগের লোকজনই কেবল নয়, সকলেরই দাবি যে সিদ্ধিরগঞ্জের ওসিকে প্রত্যাহার করা হোক। উনি বিতর্কিত ভূমিকা পালন করছেন।'

এদিকে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডে প্রচারণা চালান বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন। পরিবর্তনের অঙ্গিকার আর উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে হাজির হচ্ছেন তিনি। এসময় সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রভাব বিস্তারের অভিযোগ করেন সাখাওয়াত।

সাখাওয়াত বলেন, 'আমরা নির্বিঘ্নে প্রচারণা চালাচ্ছি কিন্তু এক্ষেত্রে সরকারি দল কিছুটা প্রভাব বিস্তার করার চেষ্টা করছে। নির্বাচনের বিভিন্ন দায়িত্বে যে সরকারি কর্মকর্তারা রয়েছেন তারা অনেকেই সাবেক মেয়রের সাথে বিভিন্নভাবে যোগাযোগ করছে যেটার কারণে আমি শঙ্কিত।'

২০ ডিসেম্বর মধ্যরাতেই শেষ হচ্ছে নারায়ণগঞ্জ সিটি নির্বচনের প্রচার প্রচারণা।

Update: 2016-12-18 15:10:15, Published: 2016-12-18 15:10:16

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv