• এইমাত্র পাওয়াচট্টগ্রামের পাহাড়তলীতে একটি জঙ্গি আস্তানায় র‍্যাব-৭ এর অভিযানে আটক ৫...
  • এইমাত্র পাওয়াবাড়ির ভেতর থেকে বিপুল পরিমাণ জঙ্গিবাদী বই, বিস্ফোরক ও ল্যাপটপ জব্দ
  • এইমাত্র পাওয়াআটককৃতরা সবাই হরকাতুল জিহাদ (হুজি) এর সদস্য

সানি লিওনের সান্নিধ্যে ১০০ অচেনা পুরুষ!

Update: 2014-12-24 08:16:39, Published: 2014-12-23 14:03:48
 সানি লিওনের সান্নিধ্যে ১০০ অচেনা পুরুষ!
১০০ জন অচেনা পুরুষের সঙ্গে রাতের আলোয় নৈশভোজ করবেন সানি লিওন। তারা সবাই ম্যানকাইন্ড ফার্মার অ্যাডিকশন ডিও প্রতিযোগিতার ভাগ্যবান বিজয়ী। পণ্যটির দুই ধরনের ডিওড্রেন্টের প্রচারণার লক্ষ্যে অনলাইনে তিন মাসের একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 



প্রতিযোগিতায় জিতলেই ১০০ জন ভাগ্যবান পুরুষ সানি লিওনের সঙ্গে কথা বলা ও নৈশভোজ করার সুযোগ পাবেন বলে ঘোষণা দেওয়া হয়। কারণ দুই বছর ধরে ম্যানকাইন্ড ফার্মার অ্যাডিকশন ডিও এবং ম্যানফোর্স জন্মনিরোধক পণ্যের মডেল হিসেবে কাজ করছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

১ জুলাই শুরু হয়ে প্রতিযোগিতাটি শেষ হয় ৮ অক্টোবর। এতে নাম নিবন্ধন করেন ১০ হাজার পুরুষ। গত ২০ ডিসেম্বর রাতে দ্য অর্কিড হোটেলে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বে বেছে নেওয়া হয় ১০০ জন ভাগ্যবান বিজয়ীকে।

 



 

১০০ জন পুরুষের সঙ্গে নৈশভোজের সুযোগ পেয়ে বেশ আনন্দিত সানি লিওন। বিজয়ীদের সঙ্গে খানাপিনার পাশাপাশি অটোগ্রাফ দেবেন ও ছবি তুলবেন তিনি। এক বিবৃতিতে বলিউডের এই অভিনেত্রী বলেন, ‘এই প্রতিযোগিতার অংশ হতে পারা আমার জীবনের স্মরণীয় আয়োজনের মধ্যে অন্যতম।’

 



সানি লিওনের হাতে এখন আছে ‘মাস্তিজাদে’ ও ‘লীলা’ এবং ‘টিনা অ্যান্ড লোলো’ ছবিগুলো। এ বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চেয়েও ইন্টারনেটে তাকেই বেশি খুঁজেছে মানুষ। তাই তার সঙ্গে নৈশভোজ করার সুযোগ পেয়ে নিশ্চয়ই বাঁধভাঙা আনন্দে ভাসছেন ১০০ জন বিজয়ী।

Update: 2014-12-24 08:16:39, Published: 2014-12-23 14:03:48

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv