সাখাওয়াতকে একি মঞ্চে দাড়িয়ে ভোট চাওয়ার আহবান আইভীর

Update: 2016-12-15 19:57:33, Published: 2016-12-15 19:57:34
cec-nganj-5pm-jpg-ed


 

কোনো ধরনের পক্ষপাতিত্ব না করে যেকোনো বিশৃংখলা মোকাবিলার জন্য আইন-শৃংখলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এ নির্দেশ দেন তিনি। মতবিনিময় সভায় সুষ্ঠু নির্বাচনে প্রয়োজনীয় সব ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান, বিএনপি ও আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী।

নারায়ণগঞ্জ সিটিতে নির্বাচনের বাকী আর মাত্র ৬ দিন। তাই নির্বাচনের আগেই প্রার্থীদের সঙ্গে এ মতবিনিময়ের আয়োজন নির্বাচন কমিশনের।

সভায় মেয়র ও কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীই উপস্থিত হয়ে নির্বাচন নিয়ে তাদের বক্তব্য তুলে ধরেন।

বিএনপি'র মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান তার বক্তব্যে নির্বাচনের পরিবেশ নিয়ে শংকা প্রকাশ করেন। অভিযোগ করেন, তার সমর্থকদের বাড়িতে বাড়িতে গিয়ে ভয় দেখানো হচ্ছে।

বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, 'মানুষের মধ্যে একটি শংকা দেখেছি, শংকাটা হলো তাদের উপর কেউ যেনো প্রভাব বিস্তরি করতে না পারেন। মোটকথা তারা যেনো নিবিঘ্নে ভোট প্রদান করতে পারেন।'

সাখাওয়াতের পর বক্তব্য দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। সুষ্ঠু নির্বাচন চান জানিয়ে সিইসিকে উদ্দেশ্য করে তিনি বলেন, তৃতীয় কোন পক্ষ যেনো নির্বাচনে কোন কারসাজি করতে না পারে।

সবশেষে সিইসি তার বক্তব্যে জানান, নির্বাচনে কোন ধরণের বিশৃংখলা বরদাশত করা হবে না।

সেলিনা আইভী বলেন, 'নারায়ণগঞ্জের পরিবেশটা বরাবর সৌহার্দ্যপূণ্য উল্লেখ করে সাখায়ত হোসেন কে আহবান করে একি মঞ্চে একি জায়গায় দাড়িয়ে ভোট চাওয়ার।'

আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি করপোশন নির্বাচন।

Update: 2016-12-15 19:57:33, Published: 2016-12-15 19:57:34

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv