• এইমাত্র পাওয়াচট্টগ্রামের পাহাড়তলীতে একটি জঙ্গি আস্তানায় র‍্যাব-৭ এর অভিযানে আটক ৫...
  • এইমাত্র পাওয়াবাড়ির ভেতর থেকে বিপুল পরিমাণ জঙ্গিবাদী বই, বিস্ফোরক ও ল্যাপটপ জব্দ
  • এইমাত্র পাওয়াআটককৃতরা সবাই হরকাতুল জিহাদ (হুজি) এর সদস্য

সমন্বিত পেস অ্যাটাক নিয়ে বাংলাদেশ দল

Update: 2015-01-22 00:07:49, Published: 2015-01-22 00:00:31
সমন্বিত পেস অ্যাটাক নিয়ে বাংলাদেশ দল


নড়াইল এক্সপ্রেস মাশরাফির বিন মর্তুজার নেতৃত্বে রুবেল, তাসকিন ও আল আমিনদের সমন্বয়ে দারুণ এক পেস বোলিং অ্যাটাক পেয়েছে বাংলাদেশ দল। তাছাড়াও, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের কন্ডিশন আর উইকেটের বিচারে সময়ের সেরা দল নির্বাচন করা হয়েছে বলেও, মন্তব্য করেছেন জাতীয় দলের বাইরে থাকা দুই টাইগার পেসার শাহদাত হোসেন ও রবিউল ইসলাম।

পাশাপাশি, তারা প্রত্যাশা করেছেন আসন্ন বিশ্বকাপে গ্রুপ পর্ব উত্তরে কোয়াটার ফাইনালে জায়গা করে নিবে টিম বাংলাদেশ।

মাঠ ও মাঠের বাইরে পুরো দলকে এক সুতোয় গেঁথে দেশ সেরা পেসার মাশরাফিই দিচ্ছেন বাংলাদেশ দলকে সামনে থেকে নেতৃত্ব। তার কাঁধে গুরু দায়িত্ব আসন্ন বিশ্বকাপের বিপরীত কন্ডিশন আর উইকেটে, তরুণ তাসকিন, আল আমিন ও রুবেলদের স্পৃহাকে পুঁজি করে প্রতিপক্ষ দলগুলোকে পেস আগুনে পুড়ানোর। এই তিন পেসারের সাথে ম্যাশের আন্তর্জাতিক ক্রিকেটের দীর্ঘ অভিজ্ঞতার কারণে টাইগারদের পেস বোলিং অ্যাটাক নিয়ে দারুণ আশাবাদী করে তুলেছে জাতীয় দলের বাইরে থাকা এই দুই পেসারকে।

পেসার শাহাদাত হোসেন বলেন, 'রুবেল আর মাশরাফি ছাড়া কেউ এরকম অভিজ্ঞ নেই। আল আমিন তাসকিন দুইজনই ভালো করছে।'

শুধু পেস বোলিংই না। তরুণ এনামুল বিজয়ের আগ্রসীন ব্যাটিং ঢংয়ে সাথে তামিম, সাকিব ও মুশফিকদের মতো অভিজ্ঞ ব্যাটিং ভিত্তি স্বপ্ন বাজ করে তুলেছে ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের প্রথম হ্যাটট্টিকের রেকর্ড রচনা করা শাহদাত হোসেন ও রবিউল ইসলামকে।

রুবেল হোসেন বলেন, 'প্রিমিয়ার লিগে যেসব ব্যাটসম্যান ভালো খেলেছে তাদেরকেই বিশ্বকাপে নেওয়া হয়েছে। আমি আশা করি ব্যাটসম্যানরাও ভালো করবে।'

অন্য সব ক্রিকেট সমর্থকদের মতো এই দুই টাইগার পেসারও, বিশ্বকাপের বাংলাদেশ দলের সম্ভাবনা নিয়ে কল্পনার রাজ্যে স্বপ্ন অঙ্ক করেছেন অন্তত কোয়াটার ফাইনাল মঞ্চ পর্যন্ত। কিন্তু, এই জন্য গ্রুপ পর্বে অপেক্ষাকৃত দুর্বল দুই প্রতিপক্ষ আফগানিস্তান, স্কটল্যান্ড ছাড়াও, বাকি চার ফেভারিটের বিপক্ষে দু'টি জয়ে চোখ তাদের।

এছাড়াও, আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের ব্যাটিং ও বোলিংয়ের দারুণ সমন্বয়ে ভারসম্পূর্ণ দল নির্বাচন করা হয়েছে বলেও মন্তব্য এই দুই ক্রিকেটার।

Update: 2015-01-22 00:07:49, Published: 2015-01-22 00:00:31

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv