আপডেট
২৮-০৪-২০১৫, ১৮:৫৮

শেষ হলো ভোটগ্রহণ, চলছে গণনা

city
মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভোটগ্রহণ শুরু হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন কেন্দ্রে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীদের পোলিং এজেন্ট না থাকার অভিযোগটি প্রবল হয়ে ওঠে।
এর সঙ্গে যুক্ত হয়, বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিল প্রার্থীদের মধ্যকার উত্তেজনা। কয়েকটি জায়গায় তা সংঘর্ষেও রূপ নেয়। এভাবেই শেষ হয় রাজধানী ঢাকায় দীর্ঘ ১৩ বছর পর আসা সিটি করপোরেশন নির্বাচন।

দীর্ঘ প্রতীক্ষার পর অনুষ্ঠিত হল ঢাকা সিটি করপোরেশনের নির্বাচন। মঙ্গলবার সকাল থেকেই রাজধানীর দুই সিটি করপোরেশনের ভোট কেন্দ্রগুলোতে ছিল ভোটারদের লম্বা লাইন। ৮টায় ভোটগ্রহণ শুরু হলে শান্তিপূর্ণভাবেই ভোট দিতে থাকেন ভোটাররা। এসময় সার্বিক নিরাপত্তা রক্ষায় নিয়োজিত ছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তবে, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কিছু কিছু কেন্দ্র থেকে অনিয়মের অভিযোগ করেন বিভিন্ন প্রার্থীরা। এসময় ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পারার ক্ষোভে বিক্ষোভ করেন ভোটাররা। পুরান ঢাকা সুরিটোলা, শাখারী বাজার এলাকাসহ কয়েকটি কেন্দ্রে সংঘর্ষের কারণে সাময়িক ভাবে ভোট গ্রহণ বন্ধ রাখেন প্রিজাইডিং অফিসাররা।

তবে, পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে আবারও ভোটগ্রহণ শুরু হয় এসব কেন্দ্রে।

এরপর কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে শেষ হয় রাজধানীর দুই সিটি করপোরেশনের ভোটগ্রহণ।


এখন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মহানগর নাট্যমঞ্চ, উত্তর সিটি করপোরেশনের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ও চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বিভিন্ন কেদ্রের ফলাফল পাওয়ার পর বেসরকারি ফল ঘোষণা করা হবে।

এর আগে, নির্বাচনে নানা অনিয়মের অভিযোগ এনে দুপুরে সংবাদ সম্মেলন করে নির্বাচন বয়কটের ঘোষণা দেয় বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।

 

 

 

 

 




DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে