শেষ হলো আঠারোতম ল্যাপটপ মেলা

Update: 2016-12-18 11:42:10, Published: 2016-12-18 11:42:11
laptop-fair-jpg-ed


প্রযুক্তিপ্রেমীদের জন্য বিশেষ ছাড় দিয়ে শেষ হলো আঠারোতম ল্যাপটপ মেলা। ১৫ই ডিসেম্বর শুরু হওয়া তিন দিনব্যাপী মেলা চলে শনিবার পর্যন্ত। মেলায় এসে সাধ্যের মধ্যে পছন্দের ল্যাপটপ কিনতে পারায় খুশি ক্রেতারা। অপরদিকে মেলায় বেচা-বিক্রি বেশ ভালোই হয়েছে বলে জানান বিক্রেতারা।

তথ্যপ্রযুক্তির যুগে ল্যাপটপ অপরিহার্য প্রযুক্তি পণ্য হয়ে হয়ে দাঁড়িয়েছে। আর প্রযুক্তিপ্রেমীদের কথা মাথায় রেখে প্রতিবছরের মতো এবছরও এক্সপোমেকার রাজধানীতে তিন দিনের ল্যাপটপ মেলার আয়োজন করে। রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলনকেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া মেলা প্রতিদিনই ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর ছিলো।

দেশীয় ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটনের পাশাপাশি নামী-দামি ব্রান্ডের নির্মাতা ও বিপনন প্রতিষ্ঠান মেলায় অংশ নেয়। এসব ব্রান্ডের স্টলে পণ্যে মূল্যছাড়, স্ক্রাচ কার্ড ঘষে ফ্রিজ, বাইসাইকেল, স্মার্ট ফোন ও এলইডি টেলিভিশন জেতার সুযোগ ছিল।

মেলায় শিশু-কিশোরদের উপস্থিতিও ছিলো চোখে পড়ার মতো। সাধ্যের মধ্যে পছন্দের ল্যাপটপ কিনতে পারায় খুশি তারা। প্রযুক্তিতে মুক্তির শ্লোগান নিয়ে শনিবার রাতে শেষ হয় আঠারোতম ল্যাপটপ মেলা।

Update: 2016-12-18 11:42:10, Published: 2016-12-18 11:42:11

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv