শেষ দিনের প্রচারণায় ব্যস্ত নাসিক নির্বাচনের প্রার্থীরা

Update: 2016-12-20 14:30:32, Published: 2016-12-20 14:30:33
untitled-1


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণার শেষ দিন আজ। রাত বারোটায় বন্ধ হয়ে যাবে সব ধরনের নির্বাচনী প্রচারণা। তাই শেষ সময়ে নানা প্রতিশ্রুতি নিয়ে জনসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ২২ ডিসেম্বর প্রায় ৫ লাখ ভোটার আগামী ৫ বছরের জন্য বেছে নেবেন তাদের জনপ্রতিনিধিদের। 

নির্বাচন মানেই প্রার্থীর সমর্থকদের স্লোগান। মিছিলের পাশাপাশি ছোট ছোট সমাবেশ আর পোস্টারে ঢাকা নির্বাচনী এলাকা।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের প্রচারণার শেষ দিনে, মঙ্গলবার সকাল থেকেই নগরীর দেওভোগ এলাকায় নিজ বাড়ির কাছে পায়ে হেটে প্রচারণা চালান আওয়ামী লীগের মেয়র প্রার্থী। নির্বাচনের পরিবেশ নিয়ে কোনো অভিযোগ না করে সেলিনা হায়াৎ আইভী নিরাপত্তা জোরদারের দাবি জানান।

তিনি বলেন, 'এই আমেজটা যেনো তারা কালও রাখে এবং সকলেই যেনো ভোট কেন্দ্রে ভোট দিতে আসে। ২২ ডিসেম্বর আমরা উৎসবমুখর পরিবেশে পালন করতে চাই।'

আর, বিএনপি'র মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান জনসংযোগ চালান নারায়ণগঞ্জের ১৫, ১৬, ১৭, ১৮ নম্বর ওয়ার্ডে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আশা প্রকাশ করেন তিনি।

সাখাওয়াত বলেন, 'পুলিশ, বিজিবি, র‍্যাব সবার মাধ্যমে তারা একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবেন। আমরা তাদের বিশ্বাস করতে চাই। আমরা দেখতে চাই পূর্বের যে চরিত্র সেটা সংশোধন হয়েছে কিনা এবং তারা জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেয় কি না।'

এরই মধ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় মোতায়েন করা হয়েছে ২২ প্লাটুন বিজিবি।

Update: 2016-12-20 14:30:32, Published: 2016-12-20 14:30:33

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv