লন্ডনে চলছে ফ্যাশন সপ্তাহ-২০১৬

Update: 2016-02-21 15:53:01, Published: 2016-02-21 15:53:01
fashion-lon


চলছে লন্ডন ফ্যাশন সপ্তাহ-২০১৬। এ ফ্যাশন সপ্তাহে বিশ্বের বিভিন্ন দেশের স্টাইল কিংবা ফ্যাশনকে সমমর্যাদা দেয়াকে অন্যতম লক্ষ্য হিসেবে মনে করছেন আয়োজকরা। শীত ও বসন্তকালীন পোশাকের সম্ভার নিয়ে শুরু হয়েছে পাঁচদিনব্যাপী এই ফ্যাশন শো। নামীদামী ব্র্যান্ড আর ৮৩ জন ডিজাইনারের নকশা করা পোশাক স্থান পাচ্ছে এ ফ্যাশন শো'তে।

জ্যামিতিক নকশা করা মঞ্চে হাঁটছেন মডেলরা। পরনের পোশাকের রঙে প্রাধান্য পেয়েছে সাদা ও কালো। ঘূর্ণায়মান উজ্জ্বল রঙে আঁকাবাকা নকশা করা জ্যাকেট, ট্রাউজার ও স্কার্টের সঙ্গে আছে ম্যাচিং ব্যাগ ও অলঙ্কারও। ডিজাইনার হলি ফালটনের ডিজাইন করা এসব পোশাক স্থান পেয়েছে লন্ডন ফ্যাশন সপ্তাহের দ্বিতীয় দিনে।

একজন অংশগ্রহণকারী বলেন, 'আমি একজন ব্রিটিশ শিল্পী যার নাম ডেভিড ইনশো তার চিত্রশিল্প থেকে অনুপ্রেরণা পেয়েছি। তিনি একটু অদ্ভুত আর তার আঁকা ছবিগুলোর রং, পরাবাস্তব থিম আমাকে মুগ্ধ করেছে।'

সাদা কালো ছাড়াও গাঢ় সবুজ, চকোলেট, বাদামী ও গাঢ় গোলাপি রং-এর বিভিন্ন ডিজাইনের পোশাকও আছে হলি ফালটনের ডিজাইনে। শীত ও বসন্তকালীন পোশাকের ফ্যাশন শো হওয়ায় পোশাকের বুনন, রং এবং ছাঁটে দেখা যায় ভিন্নতা।

পাঁচ দিনে মোট ৮৩ জন ডিজাইনারের ডিজাইন করা পোশাক পড়ে মঞ্চে হাঁটবেন মডেলরা। অংশ নিচ্ছে নামীদামী সব ব্র্যান্ডও।

শীত ও বসন্তকালীন পোশাক মানেই অপেক্ষাকৃত ভারী কিন্তু আরামদায়ক কাপড়। আর সেই সাথে ডিজাইনেও থাকা চাই ভিন্নতা।

এসব কথা মাথায় রেখেই আরেক ডিজাইনার হান্নাহ উইল্যান্ড ডিজাইন করেছেন তার পোশাকগুলো। লন্ডন ফ্যাশন সপ্তাহে স্থান পেয়েছে তার ডিজাইনের পোশাকও।

শীতের পোশাককেও স্টাইলিশ দেখাতে ডিজাইনার দিয়েছেন মেধার পরিচয়। আগামী ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে লন্ডন ফ্যাশন সপ্তাহের এ আয়োজন।

Update: 2016-02-21 15:53:01, Published: 2016-02-21 15:53:01

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv