রোনালদো-ইরিনা সম্পর্কের বিচ্ছেদ

Update: 2015-01-22 01:38:33, Published: 2015-01-22 01:38:33
রোনালদো-ইরিনা সম্পর্কের বিচ্ছেদ
অবশেষে ইরিনা শায়েকের সাথে দীর্ঘ ৫ বছরের সম্পর্কের বিচ্ছেদের কথা নিশ্চিত করেছেন পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। অ্যাসোসিয়েট প্রেসের কাছে পাঠানো লিখিত এক বিবৃতিতে রোনালদো এবং ইরিনার এজেন্ট এ ব্যাপারটি নিশ্চিত করেছেন। তবে একই সাথে রিয়াল মাদ্রিদ টিভি সাংবাদিক লুসিয়া ভিলালনের সাথে রোনালদোর নতুন সম্পর্কের ব্যাপারেও গুঞ্জন শুরু হয়েছে।

২০১০ সাল থেকে চলে আসা ইরিনা শায়েক এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর মধ্যেকার প্রায় ৫ বছরের সম্পর্কের সমাপ্তি টানলেন দু'জনেই। ২০১৪ এর "ব্যলন ডি'অর" অনুষ্ঠানে ইরিনার অনুপস্থিতির মধ্য দিয়ে বিচ্ছেদের এ গুঞ্জন শুরু হয়। পরে রোনালদোর লিখিত বিবৃতি তাদের দীর্ঘ ৫ বছরের সম্পর্কের ইতি টানার পাশাপাশি ইরিনার জন্য শুভ কামনা জানান তিনি।

তবে সম্প্রতি রিয়াল মাদ্রিদ টিভির ক্রীড়া সাংবাদিক লুসিয়া ভিলালনের টুইটারে করা রোনালদোর সাথে হাস্যোজ্জল ছবি, শুভকামনার বার্তা পোস্ট ও আরো বেশ কিছু বিষয়ের মাধ্যমে আলোচনায় আসে। আর তাতেই রোনালদোর সাথে লুসিয়ার প্রেমের ব্যাপারে নতুন গুঞ্জন শুরু হয়েছে। তবে ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের প্রতি বাবার দায়িত্ব পালনের ব্যাপারেই এখন বেশি মনোযোগ দিতে আগ্রহী বলে জানান রোনালদো।

Update: 2015-01-22 01:38:33, Published: 2015-01-22 01:38:33

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv