রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে যানবাহনে ভাংচুর, আগুন

Update: 2015-01-20 08:44:42, Published: 2015-01-20 08:41:22
রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে যানবাহনে ভাংচুর, আগুন


বিএনপির অবরোধ কর্মসূচি চালিয়ে যাবার ঘোষণার পর সোমবার রাতে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে যানবাহন ভাংচুর করে সেগুলোতে আগুন দেয়া হয়।

ফেনী

রাত পৌনে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক ও রামপুর এলাকায় দুটি ট্রাকে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এছাড়া ১০/১২ টি যানবাহনে ভাঙচুর করা হয়। একই সময় পাঠানবাড়ি এলাকায় আরেকটি সিএনজি অটোরিকশায়ও আগুন দেয় তারা। পরে বিজিবি, র‌্যাব, ও পুলিশের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বরগুনা

রাত সাড়ে ১১টার দিকে বরগুনার লাকুরতলা এলাকায় একটি নসিমনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে কেউ হতাহত হয়নি।

নারায়ণগঞ্জ

এছাড়া, এদিন সকালে নারায়ণগঞ্জের গাবতলী মোড় এলাকায় ঢাকাগামী আনন্দ পরিবহনের একটি যাত্রাবাহী বাসে ভাংচুর করে দুর্বৃত্তরা। পরে যাত্রীদের নামিয়ে পেট্রোল ঢেলে বাসটিতে আগুন ধরিয়ে দেয়া হয়। একই সময় বাসের পেছনে থাকা আরেকটি পণ্যবোঝাই ট্রাকেও আগুন দেয়া হয়।



লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরের বেড়িমাথা এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে দুর্বৃত্তরা। এসময় রাস্তায় থাকা বেশ কয়েকটি সিএনজি অটোরিকশা ভাংচুর করা হয়।

Update: 2015-01-20 08:44:42, Published: 2015-01-20 08:41:22

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv