রাজধানীতে ৬শ’ ফুট গর্তের ভেতর শিশু, চলছে উদ্ধ‍ার তৎপরতা

Update: 2014-12-26 22:09:45, Published: 2014-12-26 19:19:12
রাজধানীতে ৬শ’ ফুট গর্তের ভেতর শিশু, চলছে উদ্ধ‍ার তৎপরতা
রাজধানীর শাহজাহানপুরে রেল কলোনিতে খেলতে গিয়ে ওয়াসার ৬শ ফুট গভীর গর্তে পড়ে গেছে সাড়ে তিন বছরের একটি শিশু। শিশুটিকে উদ্ধার করতে নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিস। প্রায় চারঘণ্টা পরও তাকে উদ্ধার করা যায়নি। ক্রেন দিয়ে পাইপ তুলে তাকে উদ্ধারের তৎপরতা চালিয়ে যাচ্ছে দমকলকর্মীরা।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে সাড়ে চারটার দিকে খেলতে গিয়ে শিশুটি ওয়াসার পরিত্যক্ত গর্তটিতে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট সেখানে পৌঁছে প্রথমেই অক্সিজেনের ব্যবস্থা করে। বেশ কয়েকবার দড়ি ফেলে শিশুটিকে উদ্ধার করার চেষ্টা করা হলেও ব্যর্থ হয় ফায়ার সার্ভিস। পরে বস্তা ফেলে শিশুটিকে উদ্ধারের চেষ্টা করা হয়।



ফায়ার সার্ভিস জানায়, গর্তটির ব্যাসার্ধ ১৪ ইঞ্চি হওয়ায় কারো পক্ষে গর্তে নেমে শিশুটিকে উদ্ধার করা সম্ভব হচ্ছেনা। তবে অক্সিজেন ছাড়াও গর্তটিতে আলোর ব্যবস্থা করতে টর্চ লাইট এবং খাবার পাঠানোর কথা জানিয়েছেন তারা।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রফিকুল ইসলাম বলেন, 'তার চিৎকার শুনে আমরা নিশ্চিত হয়েছি, সে এখনো বেঁচে আছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে এবং আমরা শেষ পর্যন্ত তাকে বাঁচানোর চেষ্টা চালিয়ে যাবো।' গর্তটি গত এক-দেড় বছর ধরে পরিত্যক্ত ছিল বলে তিনি জানান।

Update: 2014-12-26 22:09:45, Published: 2014-12-26 19:19:12

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv