৬৮,৯৪৮ ৫৭,৮৬৩

 

মেসি-রোনালদো একে অন্যের উৎসাহদাতা!

Update: 2015-01-22 11:28:02, Published: 2015-01-22 01:34:02
মেসি-রোনালদো একে অন্যের উৎসাহদাতা!
মেসি এবং রোনালদো তাদের ফুটবলীয় অর্জনে একে অন্যকে উৎসাহিত করছেন। অন্য কেউ নয়, বরং রোনালদো নিজেই জানিয়েছেন এটা। এদিকে, অ্যাতলেতিকো মাদ্রিদ ছেড়ে এখনই কোথাও যাচ্ছেন না কোচ দিয়েগো সিমিওনে। তবে, ক্লাবের ২০ শতাংশ মালিকানা কিনে নিয়েছে চীনের রিয়াল এস্টেট গ্রুপ ওয়ান্ডা।

এদিকে, কিশোরী গায়িকা ডিক্সি প্র্যাটের সাথে নতুন সম্পর্ক গড়েছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোমারিও।

ফুটবল ইতিহাসে এমন উদাহরণ মনে হয় খুব কমই পাওয়া যাবে। মেসি এবং রোনালদো। যে নাম শুনলে পুরো বিশ্বের ফুটবল ভক্তদের মধ্যে শুরু হয়ে যায় প্রতিযোগিতার ঝড়। সেই তারাই এবার একজন আরেকজনের প্রশংসা করেছেন। কাঁপাচ্ছেন বিশ্ব ফুটবল। আর এমনটি রোনালদো নিজেই নিশ্চিত করেছেন। তার মতে, ২০০৮ থেকে এখন পর্যন্ত বর্ষসেরা ফুটবলারের খেতাব তারা দুজনই জিতেছেন। আর এই জয়ের পেছনে মেসি যেমন তাকে অনুপ্রাণিত করেছেন, তার ধারণা এই প্রতিযোগিতা মেসিকেও সমানভাবেই অনুপ্রাণিত করেছে। যা ভবিষ্যতের ফুটবলারদের জন্য অনুপ্রেরণার উদাহরণ হয়ে থাকবে।

এদিকে, ফুটবল অঙ্গনে আবারো চটকদার খবরের জন্ম দিলেন ১৯৯৪ বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান ফুটবলার রোমারিও। তবে, বিশ্বকাপ জয় করে নয়, ১৯ বছর বয়সী এক কিশোরীর সাথে প্রেম করে এবার খবরের জন্ম দিলেন ৪৮ বছর বয়সী এই ফুটবলার। স্ত্রী ইসাবেলার সাথে সম্পর্কের ইতি টানার পর গেলো বছরের অক্টোবর থেকেই আমেরিকান গায়িকা ডিক্সি প্র্যাটের সাথে নতুন এই সম্পর্ক গড়েছেন রোমারিও।

অন্যদিকে, এখনই অ্যাতলেতিকো মাদ্রিদ ছেড়ে কোথাও যাচ্ছেন না কোচ দিয়াগো সিমিওনে। আর স্প্যানিশ গণমাধ্যমে তিনি এমনটিই নিশ্চিত করে জানান, যত লোভনীয় অর্থের প্রস্তাবই আসুক না কেন, রিয়াল মাদ্রিদ বা ব্রাজিল দলের দায়িত্ব কখনোই নেবেন না তিনি। ২০১১ সালে অ্যাতলেতিকো মাদ্রিদের দায়িত্ব নেয়ার পর অনেক অর্জন এনে দিয়েছেন সিমিওনে। এবারের মৌসুমে লা লিগার শিরোপার রেসে টিকে থাকার পাশাপাশি পৌঁছে গেছেন কোপা দেল রে'র কোয়ার্টার ফাইনালে। ক্যারিয়ারের এমন সোনালী সময়ে অন্যদের অনুসরণ না করে বরং অ্যাতলেতিকোতেই থাকতে পছন্দ করেছেন এই আর্জেন্টাইন। একই সাথে জন্মভূমি আর্জেন্টিনার জাতীয় দলের কোচ হবার সুপ্ত ইচ্ছার কথা জানাতেও ভুললেন না ৪৪ বছর বয়সী এই কোচ।

এদিকে, অ্যাতলেতিকো মাদ্রিদের ২০ শতাংশ মালিকানা কিনে নিলো চীনের রিয়াল এস্টেট জায়ান্ট ওয়ান্ডা গ্রুপ। বেইজিংয়ে গ্রুপটির চেয়ারম্যান ওয়াং জিয়ানলিন এবং অ্যাতলেতিকো মাদ্রিদ চেয়ারম্যান এনরিক সেরেজো এই চুক্তি বাস্তবায়ন করেন। চুক্তি অনুযায়ী ওয়াং অ্যাতলেতিকো মাদ্রিদকে ৫২ মিলিয়ন ইউএস ডলার দেবেন যা দিয়ে ক্লাবটি তাদের ঋণের বোঝা মেটাবে। শুধু তাই নয়, চুক্তি অনুযায়ী এ বছরের শেষেই চীনে তিনটি অ্যাতলেতিকো মাদ্রিদ স্কুল খোলার কথাও রয়েছে।

Update: 2015-01-22 11:28:02, Published: 2015-01-22 01:34:02

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত (সাম্প্রতিক)


Contact Address

89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv