• সদ্যপ্রাপ্তমৌলভীবাজারের বড়হাট ও ফতেহপুরে জঙ্গি আস্তানা সন্দেহে দুইটি বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিট। ফতেহপুর এলাকার আশেপাশে গুলির শব্দ

মেলায় ইলেক্ট্রনিক্স পণ্যে ক্রেতাদের আগ্রহ

Update: 2015-01-12 12:58:07, Published: 2015-01-12 12:19:42
মেলায় ইলেক্ট্রনিক্স পণ্যে ক্রেতাদের আগ্রহ

বাণিজ্যমেলার অন্যান্য স্টলের পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্যের দিকেও ক্রেতা দর্শনার্থীদের বেশ আগ্রহ রয়েছে। ক্রেতাদের জন্য এসব স্টলে রয়েছে নতুন পণ্য আর বড় অঙ্কের ছাড়। বিক্রেতারা বলছেন, প্রথমদিকে কিছুটা কম হলেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে বিক্রি বাড়ার আশা তাদের।

মাসব্যাপী বাণিজ্যমেলায় ক্রেতারা মুখিয়ে থাকেন দেশি-বিদেশি নতুন নতুন পণ্য পাওয়ার জন্য। দামে কিছুটা সাশ্রয় আর একই সাথে অনেক পণ্যের মধ্য থেকে যাচাই বাছাই করে পণ্য কেনার সুযোগও হাতছাড়া করতে চান না ক্রেতারা। আর দেশি-বিদেশি ইলেকট্রনিক্স পণ্যের স্টলগুলোতে ক্রেতা দর্শনার্থীদের ভিড় সে কথারই প্রমাণ দেয়। ক্যামেরা, মোবাইল, ফ্রিজ এবং টেলিভিশনের দিকে এবার ক্রেতাদের আকর্ষণ একটু বেশি। এছাড়াও ওভেন, ব্লেন্ডার, ওয়াশিং মেশিনের মতো নিত্যপ্রয়োজনীয় পণ্যের দিকেও ক্রেতাদের আগ্রহ রয়েছে। এক সময় শুধু বিদেশি ইলেকট্রনিক্স পণ্যে ক্রেতাদের আস্থা থাকলেও দেশীয় প্রতিষ্ঠানগুলোর পণ্যে আস্থা বেড়েছে ক্রেতাদের।

মেলায় আসা এক ক্রেতা বলেন,  মেলায় ইলেক্ট্রনিক্স পণ্যের দাম বেশ সাশ্রয়ী মনে হচ্ছে। মেলার আগে আমি একই কোম্পানির একটি টেলিভিশন কিনেছিলাম। কিন্তু তখনকার মূল্যের চেয়ে মেলায় প্রায় ৬-৭ হাজার টাকা কমে পাচ্ছি।

কেউ আবার বাজেট হিসেব করে সাধ্যের মধ্যেই প্রয়োজনীয় সাধ পূর্ণ করছেন। এছাড়া অনেক দর্শনার্থীকে দেশীয় পণ্যেই সন্তুষ্ট থাকতে দেখা গেছে। তারা বলছেন, দেশীয় পণ্যের গুণগত মান এখন অনেকটাই ভাল।

প্রতিটি স্টলের বেশিরভাগ পণ্যেই মেলা উপলক্ষে দেয়া হয়েছে ছাড় কিংবা উপহার। বিক্রেতা প্রতিষ্ঠানগুলো বলছে, বিক্রির পাশাপাশি নতুন পণ্যের প্রদর্শনে ক্রেতাদের বেশ সাড়া পেয়েছে তারা।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বলছে, এবারে মেলায় এলইডি টিভি কিংবা স্মার্ট মোবাইল ফোনে ক্রেতাদের আকর্ষণ বেশি। তারা বলছেন, চলমান রাজনৈতিক অস্থিরতার কারণে ক্রেতাদের উপস্থিতি কিছুটা কম। রাজনৈতিক উত্তাপ নিরসন হলে আরো বেশি সাড়া পেতেন তারা।

উল্লেখ্য, এবারের ২০তম বাণিজ্যমেলায় ৫'শ স্টলের প্রায় ২০টির মতো ইলেট্রনিক্স পণ্যের স্টল রয়েছে।

Update: 2015-01-12 12:58:07, Published: 2015-01-12 12:19:42

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv