মেলার আয়োজন নিয়ে সন্তুষ্ট দর্শনার্থীরা

Update: 2015-02-08 11:39:21, Published: 2015-02-08 11:18:04
মেলার আয়োজন নিয়ে সন্তুষ্ট দর্শনার্থীরা
টানা হরতাল অবরোধে স্টল, প্যাভিলিয়নে লোকসমাগম কম থাকলেও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার বিনোদনকেন্দ্রগুলোতে সবসময়ই দর্শনার্থীদের ভিড় লেগে থাকে। কেনাকাটার অবসরে পরিবারের সবাইকে নিয়ে খোলামেলা পরিবেশে অবসর সময় কাটাতে অনেকেই ভিড় করছেন সেখানে।

মেলায় ৪ টি শিশুপার্কের সঙ্গে এবারই প্রথম স্থাপন করা হয়েছে সুন্দরবন ইকোপার্ক। এছাড়াও লেজার শো, মোটর রেসিং আর থ্রি ডি ভিডিও প্রদর্শনীর মতো ব্যতিক্রমী নানা আয়োজনে সন্তোষ জানিয়েছেন সব বয়সী দর্শনার্থীরা।

কিছুটা ঝুঁকিপূর্ণ আর রোমাঞ্চকর এই বাইক রেসিংয়ের নাম" মৃত্যুকূপে ডেঞ্জার শো"। গেল দশ বছর ধরে দেশের বিভিন্ন এলাকার পালা-পার্বণে এই খেলা দেখাচ্ছেন সৈয়দপুরের রাশেদ। বংশ পরম্পরায় এই পেশায় এসেছেন তিনি।

সম্প্রতি তার কার্যক্রমে যুক্ত হয়েছে মৃত্যুকূপে কার রেসিং। যে খেলায় ২৪ ফুট উঁচু কাঠের দেয়ালের চারপাশ ঘুরে অনায়াসেই চলছে প্রাইভেট কার।

এমন আয়োজন বাণিজ্যমেলার ইতিহাসেই প্রথমবার, দর্শনীয় এ খেলাটি অনেকেই আগে দেখেননি কখনোই, তাই স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত দর্শনার্থীরা।

মেলার অন্যান্য বিনোদনকেন্দ্রের মধ্যে রয়েছে কৃত্রিম সুন্দরবন, ম্যাজিক ট্রেন, নাগরদোলা আর কৃত্রিম ঘোড়া। এসব আয়োজনে উৎফুল্ল শিশুদের সঙ্গে তাই আনন্দিত অভিভাবকরাও। তবে আগের তুলনায় এখন মেলায় খোলা জায়গা কমে গেছে বলেও অভিযোগ দর্শনার্থীদের।

তবে মাসব্যাপী এই আয়োজনে রাজধানীর বাইরের মানুষের অংশগ্রহণের হার কম থাকায় প্রদর্শনী ঠিক তেমনটা জমে ওঠেনি বলেও মত অংশগ্রহণকারীদের।

Update: 2015-02-08 11:39:21, Published: 2015-02-08 11:18:04

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv