• এইমাত্র পাওয়াচুয়াডাঙ্গার দামুরহুদায় ট্রাক-ভটভটি সংঘর্ষে নিহত ১২, আহত ৫

মুক্তি পেল 'কাহানী টু'

Update: 2016-12-03 16:24:18, Published: 2016-12-03 16:24:19
kahaani-2

রহস্য আর গোয়েন্দা ভিত্তিক কাহিনীর কারণে ব্যাপক সাড়া জাগিয়েছিল বিদ্যা বালান অভিনীত সুজয় ঘোষের 'কাহানী' চলচ্চিত্র। আর সেই প্রত্যাশা কাঁধে নিয়েই দোসরা ডিসেম্বর মুক্তি পেল 'কাহানী টু' চলচ্চিত্রটি। তবে রহস্যের জাল বোনা 'কাহানী টু' চলচ্চিত্রটি কাহানী'র দ্বিতীয় পর্ব নয়। চেনা রহস্যে অচেনা বিদ্যাকে এবার স্বামী হত্যার প্রতিশোধের জন্য নয় লড়তে দেখা যায় সন্তানের জন্য।

উত্তেজনার পারদ চড়িয়ে নতুন কাহানী নিয়ে ফিরে এসেছেন বিদ্যা বালান। তবে এবার তিনি বিদ্যা বাগচি নন। দুর্গা রানি সিং।

শিশু নিগ্রহ আর সম্পর্কের জাল বুনলো কাহানী টু। সুজয় ঘোষের পরিচালনায় এবারও মুখ্য চরিত্রে বিদ্যা বালান। এছাড়াও অন্যান্য ভূমিকায় দেখা মিলবে অর্জুন রামপাল, যুগল হংসরাজ, নাইসা খান্না, অম্বা স্যান্না, খরাজ মুখোপাধ্যায়, টোটা রায় চৌধুরীসহ আরো অনেকের। ছবির বেশি ভাগ শুটিং কোলকাতায়।

মুভির আরেকটি চরিত্র, বিদ্যা সিনহার জীবনের একটাই উদ্দেশ্য। তার প্যারালাইসড টিনেজার মেয়েকে আবার হাঁটতে দেখা। কিন্তু বিদ্যার সাধারণ জীবনে কি লুকিয়ে আছে অতীতের কোন কালো ছায়া। অপহরণ ও খুনের মামলায় অভিযুক্ত দূর্গারানি সিং আর বিদ্যা সিনহা কি একই নারী? এই রহস্যের জট খুলবে কাহানী টু ছবিটিতে।

চন্দন নগরের মধ্যবিত্ত এক মা যিনি প্রতি নিয়ত বাঁচার লড়াই চালাচ্ছেন প্রতিবন্ধী মেয়েকে নিয়ে। আর সেই মেয়ের নিখোঁজ সংবাদ, দর্শক মনে শুন্যতা আনবে। আপস

ঠিক সে সময়ই অর্জুন রামপালের আগমন। চরিত্রের নাম ইন্দ্রোজিৎ। পেশায় পুলিশ ইন্সপেক্টর। যিনি মা বিদ্যা ও হত্যাকারী দুর্গা রহস্যের খোঁজে নামেন। আপস.

এই ছবির চমক যুগল হংসরাজ। এছাড়াও ছোট্ট নায়সা খান্না বেশ সাবলীল ছিল নিজ চরিত্রে। বিদ্যার সাথে তার প্রতিটি দৃশ্য দর্শকের মন ছুঁয়ে যাবে।

কাহানী টু কে ঘিরে বলিউড পাড়ায় ব্যাপক উৎসাহ। বিদ্যা বালানের অভিনয় দর্শক মনে আলোড়ন তুলবে। তবে গুঞ্জনও রয়েছে কাহানী থেকে পিছিয়ে পড়বে কাহানী টু।

Update: 2016-12-03 16:24:18, Published: 2016-12-03 16:24:19

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত (সাম্প্রতিক)


Contact Address

89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv