মুক্তির প্রথম সপ্তাহেই সাড়া ফেলেছে 'ইনটু দ্যা উডস'

Update: 2015-01-08 17:22:50, Published: 2015-01-08 16:35:09
মুক্তির প্রথম সপ্তাহেই সাড়া ফেলেছে 'ইনটু দ্যা উডস'


আমেরিকার বক্স অফিসে মুক্তির প্রথম সপ্তাহে প্রায় ৩ কোটি ডলারের বেশি আয় করেছে রূপকথার গল্পের মিশেলে নির্মিত নতুন চলচ্চিত্র ইনটু দ্যা উডস। গোল্ডেন গ্লোবের তিনটি বিভাগে মনোনয়ন পেয়ে সাড়া ফেলেছে সমালোচক মহলেও। আমেরিকা মাতানোর পর ৯ জানুয়ারি ইংল্যান্ড ও আয়ারল্যান্ডে মুক্তির অপেক্ষায় আছে ইনটু দ্যা উডস।

এক গ্রামে বাস করে এক রুটিওয়ালা দম্পতি। তারা ছিল নিঃসন্তান। তারা আবিষ্কার করে প্রতিবেশী এক ডাইনির অভিশাপ-ই তাদের এই দুর্ভাগ্যের কারণ। ডাইনি শর্ত জুড়ে দেয়া কেবল দুধ সাদা একটি গাভী, রক্তের রঙ্গের মাথা ঢাকা পোশাক, ফসলের মত হলুদ চুল ও সোনার জুতা এনে দিতে পারলেই বেকার দম্পতির ওপর থেকে অভিশাপ উঠিয়ে নেবে সে। ডাইনির দাবি মত গাভী, পোশাক, চুল ও জুতা খুঁজতে বনে যায় তারা। এভাবেই এগুতে থাকে ইনটু দ্যা উডস চলচ্চিত্র কাহিনী।

সঙ্গীত নির্ভর এ চলচ্চিত্রে রূপকথার গল্প সিনড্রেলা, রাপান্জেল, জ্যাক অ্যান্ড দ্যা বিন্সটেক ও লিটল রেড রাইডিং হুড গল্পগুলোর নতুন করে সমন্বয় করা হয়েছে।

জেমস কোরডেন এবং এমিলি ব্লান্ট কেন্দ্রীয় চরিত্র রুটিওয়ালা এবং তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আর ডাইনির চরিত্র অনবদ্যভাবে ফুটিয়ে তুলেছেন জুলি অ্যান্ড জুলিয়া ও আইরন লেডী খ্যাত অভিনেত্রী মেরিল স্ট্রিপ। আরো আছেন জনি ডেপ, ক্রিস পাইন, সাইমন রাসেল, ড্যানিয়েল হাটলস্টোনের মত নামী-দামী তারকারা।

চলচ্চিত্রটি এরই মধ্যে গোল্ডেন গ্লোবের আসরে সেরা সংগীত ও কমেডি বিভাগে মনোনয়ন পেয়েছে। আর সেরা অভিনেত্রী হিসেবে এমিলি ব্লান্ট ও সহ-অভিনেত্রী হিসেবে মেরিল স্ট্রিপও জায়গা করে নিয়েছেন মনোনয়ন তালিকায়।

বক্স অফিস মোজো ডট কম নামের একটি ওয়েবসাইটের তথ্য অনুযায়ী এ চলচ্চিত্রটি এরই মধ্যে উত্তর আমেরিকায় প্রায় ৯ কোটি ২০ লাখ ডলারের বেশী আয় করেছে। সেইসঙ্গে ব্রডওয়ে প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পাওয়া সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে রেকর্ডভুক্ত হয়েছে।

Update: 2015-01-08 17:22:50, Published: 2015-01-08 16:35:09

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv