'মানুষ হত্যার মাধ্যমে দাবি আদায় করতে দেয়া হবে না'

Update: 2015-01-21 13:40:28, Published: 2015-01-21 13:40:12
'মানুষ হত্যার মাধ্যমে দাবি আদায় করতে দেয়া হবে না'


দেশের সাধারণ মানুষকে হত্যা ও জিম্মি করে দাবি আদায়ের সংস্কৃতি চালু করতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে হরতাল বিরোধী সমাবেশে তারা অবিলম্বে বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামি করে গ্রেপ্তারের দাবি জানান।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মাহবুবুর রহমান তামাশা করতে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে গিয়েছেন। এভাবে যারা তামাশা করতে বার্ন ইউনিটে যাবেন তাদের শায়েস্তা করতে হবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

কামরুল বলেন, লন্ডন থেকে আইএস জঙ্গি কানেকশনের নির্দেশে হরতাল-অবরোধের নামে বর্বরতা চলছে। এ বর্বরতা দমনে সরকার কঠোর ব্যবস্থা নেবে।

প্রতিটি ঘটনার জন্য বিএনপি-জামায়াতের শীর্ষ নেতা খালেদা জিয়াই দায়ী। মানুষ হত্যা করে দাবি আদায়ের যে সংস্কৃতি চালু করার চেষ্টা হচ্ছে, আমরা তা করতে দেবো না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন কামরুল।

তিনি বলেন, রাজনৈতিক দলের সঙ্গে রাজনৈতিক সংকট নিয়ে আলোচনা সংলাপের মাধ্যমে সমাধান হতে পারে। কোনো সন্ত্রাসী সংগঠনের সঙ্গে সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে আলোচনা হতে পারে না।

সংবাদমাধ্যম ও পুলিশের তদন্ত অনুযায়ী, মৎস্য ভবনের সামনে পুলিশ ভ্যানে বোমা মেরেছে ছাত্রদলের সন্ত্রাসী কর্মী। সে গতকাল ‘ক্রসফায়ারে’ মারা গেছে। তার জন্য ৪৮ ঘণ্টার হরতাল দেওয়া হয়েছে।

সন্ত্রাসীদের বিচার বাধাগ্রস্ত করতে এ ধরনের অবৈধ হরতাল মেনে নেওয়া যায় না। এদের বিরুদ্ধে পাড়া-মহল্লায় কমিটি গঠন করে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান কামরুল।

Update: 2015-01-21 13:40:28, Published: 2015-01-21 13:40:12

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv