মধ্যরাতে শেষ হচ্ছে পৌর নির্বাচনের প্রচারণা

Update: 2015-12-28 12:11:53, Published: 2015-12-28 12:11:53
cnt-elex-12pm


প্রার্থীদের প্রতিশ্রুতি আর একে অপরের বিরুদ্ধে অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যদিয়ে আজ মাঝরাতে শেষ হচ্ছে টানা দুই সপ্তাহের পৌর নির্বাচনী প্রচার। আর তাই শেষ সময়টুকু কাজে লাগাতে ব্যস্ত হয়ে ছুটছেন প্রার্থীরা।

এদিকে পৌর নির্বাচনকে কেন্দ্র করে যেকোনো ধরনের নাশকতা রোধে বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে নির্বাচনী এলাকায়।

বগুড়া: প্রচার প্রচারণায় দম ফেলার সময় পাচ্ছেন না বগুড়া পৌরসভার মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। শেষ সময়টুকু কাজে লাগিয়ে নির্বাচনে জয়ী হতে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। আগামী ৩০ তারিখের নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন এ জন্য নির্বাচন কমিশনের সহায়তা চেয়েছেন বিএনপি মেয়র প্রার্থী।

কুমিল্লা: কুমিল্লা পৌরসভায় সকাল থেকে প্রার্থীরা নেমেছেন শেষ দিনের নির্বাচনী প্রচারণায়। গত কয়েক দিনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের একে অপরের বিরুদ্ধে অভিযোগ ও সহিংসতার কারণে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় আছেন ভোটাররা। সকাল থেকে নির্বাচনী এলাকায় বিজিবিসহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

কুষ্টিয়া: শেষ দিনের নির্বাচনী প্রচারণায় সরগরম হয়ে উঠেছে কুষ্টিয়া পৌরসভার প্রতিটি পাড়া মহল্লা। আগামী ৩০ ডিসেম্বর ১ লাখ ৩২ হাজার ৫শ' ৭৮ জন ভোটার তাদের পৌর প্রতিনিধি নির্বাচন করবেন।

এছাড়া নড়াইল ও বান্দরবনসহ দেশের বিভিন্ন পৌর এলাকায় জোরেশোরে চলছে শেষ দিনের নির্বাচনী প্রচার প্রচারণা।




Update: 2015-12-28 12:11:53, Published: 2015-12-28 12:11:53

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv