ভেস্তে গেল খালেদার মাছ-মোরগ-দই!

Update: 2015-01-08 20:48:05, Published: 2015-01-08 20:44:47
ভেস্তে গেল খালেদার মাছ-মোরগ-দই!
গুলশানে বিএনপি'র রাজনৈতিক কার্যালয়ের ভেতরে থাকা দলটির চেয়ারপারসন খালেদা জিয়া ও অন্য নেতা-কর্মীদের জন্য মাছ, মোরগ, কাঁচাবাজার ও ফলমূলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী নিয়ে এসে পুলিশি বাধায় তা দিতে পারেননি মহিলা দলের কয়েকজন নেত্রী।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মহিলা দলের সভানেত্রী নুরে আরা সাফার নেতৃত্বে সংগঠনের ১২-১৩ জনের একটি দল রিকশাভ্যানে করে এসব খাদ্যসামগ্রী নিয়ে রাজনৈতিক কার্যালয়ে যান।

এসময় কার্যালয়ের প্রধান ফটক থেকে ২০-২৫ গজ দূরে রিকশাভ্যানসহ মহিলা দলের নেত্রীদের থামিয়ে দেয় পুলিশ। এরপর নুরে আরা সাফা ও ঢাকা মহানগর মহিলা দলের সভানেত্রী সুলতানা আহমেদ খালি হাতেই কার্যালয়ের ভেতরে যান।

কার্যালয় থেকে বেরিয়ে সুলতানা আহমেদ উপস্থিত সাংবাদিকদের বলেন, 'নেত্রী অসুস্থ, ভেতরে সবাই যন্ত্রণায় কাতর; খাবার, ফলমূল ও ওষুধ নিয়ে এসেছিলাম। কিন্তু পুলিশ তা ভেতরে নিতে দেয়নি।' খালেদা জিয়ার সঙ্গে দেখা হয়েছে কি না—জানতে চাইলে মহিলা দলের এই দুই নেত্রী বিষয়টি এড়িয়ে যান। সুলতানা আহমেদ বলেন, 'দেখা করাটা মূল বিষয় নয়, তিনি অসুস্থ এটাই বড় কথা।'

রিকশাভ্যানটির কাছে গিয়ে দেখা যায়, সেখানে বেশ কয়েকটি বড় আকারের জ্যান্ত মোরগ, রুই মাছ, লাউ, বাঁধাকপি, ফুলকপি, টমেটো, গাজর, বিভিন্ন ধরণের সবজি, পাকা কলা, আপেল, কমলা, প্যাকেট নুডলস, মিষ্টি, দই, ওষুধ প্রভৃতি রয়েছে।

এদিকে, বাজার দিতে আসা ১২-১৩ জনের মধ্যে মাত্র দু'জন কার্যালয়ের ভেতরে যাওয়ায় বাকি কয়েকজন ক্ষুব্ধ হয়েছেন। তাঁরা এ নিয়ে বিবাদও করেছেন।

বেলা ১টার দিকে মহিলা দলের নেত্রীরা তরি-তরকারি ও অন্যান্য সামগ্রী বোঝাই ভ্যানটি নিয়ে চলে যান।

Update: 2015-01-08 20:48:05, Published: 2015-01-08 20:44:47

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv