ভিডিও গেম থেকে বড় পর্দায় আসছে অ্যাসাসিন্স ক্রিড

Update: 2016-12-20 16:29:34, Published: 2016-12-20 16:29:36
assa-creed


ভিডিও গেমস থেকে চলচ্চিত্র নতুন কিছু নয়। এর আগেও, বেশ কয়েকটি জনপ্রিয় ভিডিও গেমস নিয়ে বানানো হয়েছে চলচ্চিত্র। আর এরই ধারাবাহিকতায় এবার বড় পর্দায় আসতে যাচ্ছে ইউবিসফটের জনপ্রিয় ভিডিও গেমস সিরিজ অ্যাসাসিন্স ক্রিড। বড়দিনকে সামনে রেখে এ মাসেই মুক্তি পাচ্ছে গেমস থেকে চলচ্চিত্রে রূপান্তরিত বহুল আলোচিত অ্যাসাসিন্স ক্রিড।

ক্যালাম লিঞ্চ নামের এক যুবক ঘটনাক্রমে জানতে পারে তার পূর্ব পুরুষ হচ্ছে ১৫শ শতাব্দীর এক স্প্যানিশ গুপ্তঘাতক অ্যাগিলার। পূর্বপুরুষের স্মৃতিভ্রম করেই লিঞ্চকে লড়াইয়ের জন্য প্রস্তুত হতে হবে টেম্পলারদের বিরুদ্ধে, শতাব্দীর পর শতাব্দী ধরে যারা অ্যাসাসিন্সদের চিরশত্রু। এমন কাহিনী নিয়েই নির্মাণ করা হয়েছে অ্যাসাসিন্স ক্রিড ছবিটি।

তবে, এ ছবিতে অবশ্য এখন পর্যন্ত মুক্তি পাওয়া অ্যাসাসিন্স ক্রিড সিরিজের কোন চরিত্রকেই দেখা যাবেনা। বরং সম্পূর্ণ নতুন এক চরিত্র অ্যাগিলারকে তৈরি করেছেন নির্মাতারা। আর শীর্ষ এই চরিত্রটির ভূমিকায় অনবদ্য অভিনয় করেছেন মাইকেল ফাসবেন্ডার। এক্স মেন সিরিজের ফার্স্ট ক্লাস এবং ডেইজ অব ফিউচার পাস্ট ছবিতে ম্যাগনেটোর ভূমিকায় অভিনয় করা ফাসবেন্ডারই হবেন বড় পর্দার গুপ্তঘাতক।

ফাসবেন্ডার ছাড়াও ছবিটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মারিয়ন কোটিলার্ড, এসি ডেভিস, জেরেমি আয়রন্স, ব্র্যান্ডন গ্লিসনসহ আরও অনেকে। আর জনপ্রিয় ভিডিও গেমস অ্যাসাসিন্স ক্রিডকে চলচ্চিত্রে রূপ দিয়েছেন পরিচালক জাস্টিন কারজেল।

অ্যাসাসিন্স ক্রিড নির্মাণে খরচ হয়েছে প্রায় ২০ কোটি মার্কিন ডলার। আর বড়দিনকে সামনে রেখে টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্সের পরিবেশনায় বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য ছবিটি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর।

Update: 2016-12-20 16:29:34, Published: 2016-12-20 16:29:36

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv