ভারতের পরাজয়ে উল্লসিত বাংলাদেশি সমর্থকরা

Update: 2015-03-27 01:01:21, Published: 2015-03-26 21:29:13
public-reax


বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ম্যাচের বিতর্কের ছাপের কারণেই সেমিফাইনালে এভাবে হেরেছে ভারত। খেলা দেখতে আসা ঢাকার সমর্থকদের এমনই মত। তারা মনে করছেন, সেমিফাইনালে বাংলাদেশ খেললে, অস্ট্রেলিয়ার বিপক্ষে লড়াইটা আরো ভালো হতে পারতো। সেই সঙ্গে ফাইনালে জমজমাট লড়াই হবে বলেও আশা করেন সমর্থকরা।

ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচটি বাংলাদেশ থেকে হাজার হাজার কিলোমিটার দূরে অনুষ্ঠিত হলেও, বহুল আলোচিত এ ম্যাচ নিয়ে এ দেশের সমর্থকদের আগ্রহের কমতি ছিলো না। মাঠে বসে না পারলেও বড় পর্দার সামনে বসে উপভোগ করেছেন বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ।

তবে নিকট অতীতেও যে ভারতের বিপুল সংখ্যক সমর্থক ছিলো বাংলাদেশে, তাতে হঠাৎ টানাপোড়েন? তাই বেশিরভাগ সমর্থকই ছিলো টিম অস্ট্রেলিয়ার। কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচের বিতর্কিত আম্পায়ারিংয়ের কষ্টটা এখনো ভুলতে পারছেন না টাইগার সমর্থকরা।

বাংলাদেশি সমর্থকরা বলেন, ভারত ষড়যন্ত্র করে বাংলাদেশ দলকে হারিয়েছিল।  অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের সাথে তারা পেরে ওঠেনি।  তাদের জন্য পরাজয়টাই কাম্য ছিল।

সব জল্পনা-কল্পনার সমাপ্তি ঘটিয়ে শেষ হাসি হেসেছে অস্ট্রেলিয়াই। বিশ্বচ্যাম্পিয়ন ভারতকে আসর থেকে বিদায় করে গলা ফাটিয়েছেন সমর্থকরা। বিজয় মিছিলও করেছেন অনেকে। তাদের কথায় ভারতের এমন হারে জয় হয়েছে ক্রিকেটের। তাই কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন লাল সবুজের সমর্থকরা।

Update: 2015-03-27 01:01:21, Published: 2015-03-26 21:29:13

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv