বোলিং তোপে ইংল্যান্ডের কাছে ধরাশয়ী ভারত

Update: 2015-01-21 00:30:52, Published: 2015-01-21 00:30:52
বোলিং তোপে ইংল্যান্ডের কাছে ধরাশয়ী ভারত
স্টিফেন ফিন ও জেমস এন্ডারসনের বিধ্বংসী বোলিংয়ে ভারতকে ৯ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। ব্রিসবেনের গ্যাবা স্টেডিয়ামে, ভারতের ১৫৩ রানের জবাবে, ১ উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে থ্রি লায়ন্সরা। ২ ম্যাচ শেষে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ রয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। ৫ পয়েন্ট নিয়ে ২য় স্থানে ইংল্যান্ড। শূন্য পয়েন্ট নিয়ে টেবিলের তলানির দল ভারতকে, সিরিজে টিকে থাকতে হলে জয় পেতে হবে শেষ দুটি ম্যাচে।

টস জিতে ব্যাটিংয়ের শুরুতে দলীয় স্কোর বোর্ডে ১ রান যোগ করতেই সাজ ঘরে ফেরেন মারকুটে ব্যাটসম্যান ধাওয়ান। এরপর দলের হাল ধরার চেষ্টা করেন রাহানে ও রাইডু। দলীয় ৫৭ ও ব্যক্তিগত ৩৩ রানে রাহানে সাজঘরে ফিরলে, তাসের ঘরের মত ভেঙ্গে পড়ে ভারতের ব্যাটিংলাইন আপ। মাত্র ১০ রানের মধ্যে সাজঘরে ফিরে যান কোহলি, রাইনা ও রাইডু। তবে, ধোনী ও বিনি'র ৭০ রানের জুটির উপর ভর করে ১৫৩ রানের ছোট সংগ্রহ পায় ভারত। দলের ৭ ব্যাটসম্যান ব্যর্থ হন দুই অংকের কোটা স্পর্শ করতে। ৩৩ রান খরচ করে ফিন ৫টি এবং ১৮ রানের বিনিময় এন্ডারসন নেন ৪টি উইকেট।

জবাবে, দলীয় ২৫ ও ব্যক্তিগত ৮ রানে মঈন আলি সাজ ঘরে ফিরলেও, বেলে'র ৮৮ ও টেইলরের হার না মানা ৫৬ রানের উপর ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় ইংল্যান্ড।

Update: 2015-01-21 00:30:52, Published: 2015-01-21 00:30:52

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv