বিশ্বকাপ ফাইনাল: অজিদের ৫ম না কিউইদের ১ম!

Update: 2015-03-28 15:17:35, Published: 2015-03-28 15:17:35
aus-nz-pre


বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল ম্যাচ মাঠে গড়াবে রোববার। এতে একদিকে, প্রথমবারের মত ফাইনালের মঞ্চে ওঠা নিউজিল্যান্ড এ ম্যাচে, জয় নিয়ে পেতে চায় শিরোপার স্বাদ। অন্যদিকে, পঞ্চমবারের মত বিশ্বকাপের মুকুট নিজেদের করে নিতে চায় অস্ট্রেলিয়া। তবে, কে হবে চ্যাম্পিয়ন এজন্য অবশ্য অপেক্ষা করতে কাল খেলা শেষ না হওয়া পর্যন্ত।

গ্রুপ পর্বে এই দু'দলের লড়াইয়ে রুদ্ধশ্বাস ম্যাচে জয় পেয়েছিল নিউজিল্যান্ড। কিন্তু সেই ম্যাচের পর, দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে অজিরা। কোয়ার্টার ও সেমি ফাইনালে পাকিস্তান ও ভারতের বিপক্ষে জয়ে রেকর্ড ৭মবারের মত ফাইনালের মঞ্চে নাম লিখিয়েছে তারা। আর এটাই অধিনায়ক মাইকেল ক্লার্কের শেষ ওয়ানডে হওয়ায়, শিরোপা দিয়েই তাকে বিদায় জানাতে চান ওয়ার্নার-জনসনরা। আর ফাইনালে সেমির অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামবে অস্ট্রেলিয়া।

অন্যদিকে টুর্নামেন্টে এখন পর্যন্ত কোনো ম্যাচ হারেনি নিউজিল্যান্ড। তাই আত্মবিশ্বাসের কমতি নেই ব্রেন্ডন ম্যাককালামের দলের। আর তাই মেলবোর্নে কিউইরা নামবে উইনিং কম্বিনেশন নিয়েই। তবে পরিসংখ্যানে অজিদের চেয়ে পিছিয়ে আছে নিউজিল্যান্ড। কিন্তু বিশ্বকাপে প্রথমবারের মত ফাইনালে নিউজিল্যান্ডের নিজেদের সামর্থ্যের সবটুকু দিয়ে বিশ্ব শিরোপা জিততে চায়।

Update: 2015-03-28 15:17:35, Published: 2015-03-28 15:17:35

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv