বিশ্বকাপে টাইগারদের ভালো খেলার অনুপ্রেরণা প্রধানমন্ত্রীর

Update: 2015-01-22 11:40:49, Published: 2015-01-22 00:41:48
বিশ্বকাপে টাইগারদের ভালো খেলার অনুপ্রেরণা প্রধানমন্ত্রীর


বিশ্বকাপে জাতীয় দলের ক্রিকেটারদের নির্দিষ্ট লক্ষ্য ও আত্মবিশ্বাস নিয়ে খেলার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় দলের ক্রিকেটাররা গণভবনে বুধবার রাতে তাঁর সঙ্গে দেখা করতে গেলে এ কথা বলে তাদের অনুপ্রেরণা দেন প্রধানমন্ত্রী। ভালো ফলাফল পেতে দেশবাসীকেও জাতীয় দলের জন্য দোয়া করার অনুরোধ জানান তিনি। প্রত্যাশা করেন একদিন বাংলাদেশের ক্রিকেটাররা জয় করে আনবেন বিশ্বকাপের ট্রফি।

২৪ জানুয়ারি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ার পথে উড়াল দেবে বাংলাদেশ ক্রিকেট দল। লাল সবুজের ক্রিকেট সেনাদের মনোবলকে আরেকটু চাঙ্গা করতে গণভবনে ক্রিকেটারদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান প্রধানমন্ত্রী। জয়ের মানসিকতা নিয়ে খেলোয়াড়দের মাঠে নামার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামলে কাঙ্ক্ষিত ফল অর্জন সম্ভব।

প্রধানমন্ত্রী বলেন, 'খেলায় হার জিত আছে, এটা হলো বাস্তবতা। কিন্তু যখন খেলতে নামবে তখন মনে রাখতে হবে আমাকে জিততে হবে। মনের মধ্যে আত্মবিশ্বাস রাখাটাই বড়। মনের মধ্যে চিন্তা রাখতে হবে আমাকে জিততে হবে। এই চিন্তা থাকলে একদিন না একদিন অবশ্যই আমরা বিশ্বকাপ জিতবো।'

প্রধানমন্ত্রী বলেন অস্ট্রেলিয়া কিংবা নিউজিল্যান্ডের মাঠ বাংলাদেশের জন্য অনেকটাই প্রতিকূল হবে। কিন্তু তাই বলে ভয় পেলে চলবে না।

শেখ হাসিনা বলেন, ' আমরা জানি নিউজিল্যান্ড খুব কঠিন জায়গা। ওদের পিস এমন ভাবে বানিয়ে রেখেছে, যেন তারা ছাড়া আর কেউ জিতবে না। তারপরও বাংলাদেশ হলো এক একটা রয়েল বেঙ্গল টাইগার। তোমরা এক একটা রয়েল বেঙ্গল টাইগার। আমি চাই তোমরা আত্মবিশ্বাস নিয়ে যাবে।'

এর আগে বিশ্বকাপে বাংলাদেশের জার্সি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

Update: 2015-01-22 11:40:49, Published: 2015-01-22 00:41:48

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv