বিমানবাহিনীতে চাকরি হচ্ছে সেই ভ্যানচালকের

Update: 2017-01-29 21:29:30, Published: 2017-01-29 21:29:31
-gopal-van


প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের ভ্যানে চড়িয়ে, ভাগ্য খুলে গেছে কিশোর ভ্যান চালক ইমাম শেখের। প্রধানমন্ত্রীর বদান্যতায় ছেলেটির চাকরি হয়েছে বিমান বাহিনীতে। মনের আশা পূরণ হওয়ায় নিজেকে সবচেয়ে সুখী ও ভাগ্যবান বলে মনে করছেন সে।

রোববার বেলা সাড়ে এগারোটার দিকে বিমান বাহিনীর একটি প্রতিনিধি দল ইমাম শেখের গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার সরদার পাড়ায় পৌঁছায়। এসময় বিমান বাহিনীর পক্ষ থেকে ইমাম শেখকে চাকরির নিয়োগপত্র ও তার দরিদ্র পরিবারকে ৪০ হাজার টাকা দেয়া হয়। পরে তাকে জেলা শহরে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহর বাসায় নিয়ে যাওয়া হয়।

রোববার দুপুরে ইমাম শেখ বিমান বাহিনীর গাড়িতে করে যশোর ক্যান্টনমেন্টের উদ্দেশ্যে রওয়ানা দেয়। চাকরির খবর পাওয়ার পর প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ইমাম শেখ।

এদিকে, বিমান বাহিনীর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

গত শুক্রবার টুঙ্গিপাড়ার গ্রামে পরিবারের সদস্যদের নিয়ে ভ্যানে ঘুরে বেড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। প্রকাশের পরপরই হাজার হাজার লাইক, কমেন্ট এবং শেয়ারের মাধ্যমে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন তোলে। এছাড়া ছবিটি প্রকাশিত হয় বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে।




Update: 2017-01-29 21:29:30, Published: 2017-01-29 21:29:31

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv