বিতর্কিত ভিডিও আপলোড করে বিপাকে হানি সিং

Update: 2015-01-13 14:21:26, Published: 2015-01-13 14:21:27
বিতর্কিত ভিডিও আপলোড করে বিপাকে হানি সিং
এবার ইউটিউবে অশ্লীল ভিডিও আপলোড করে বিপাকে পড়লেন ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিং। তার বিরুদ্ধে ভারতের নাগপুর পাঁচপাওলি পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করেছেন এক ব্যক্তি। সে কারণে পাঁচপাওলি পুলিশ স্টেশনে হাজিরাও দিতে হল তাকে।

নতুন প্রজন্মের ছেলে-মেয়েদের কাছে হানি সিং বেশ জনপ্রিয়। তার অধিকাংশ গানের মধ্যেই থাকে অশ্লীল শব্দের প্রয়োগ। তবে সেকারণে তাকে কোনওদিন জেলে যেতে হয়নি। বরং তার এই গান তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন হানি ফ্যানেরা। তবে সম্প্রতি হানি সিং ইউটিউবে একটি ভিডিও আপলোড করেছেন। আর তাতেই শুরু হয়েছে যত বিপত্তি।

মুম্বাই নাগপুরের বাসিন্দার আনন্দপাল সিং জব্বাল এই ভিডিওটি দেখে হানির বিরুদ্ধে পাঁচপাওলি পুলিশ স্টেশনে একটি এফআইআর দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে হানি সিংয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধির (IPC) ধারা ২৯২ ও ২৯৩ মামলা আরোপ করা হয়েছে। মামলার ভিত্তিতে হানি সিং কে পুলিশ স্টেশনে হাজিরা দিতে বলে হয়।

কিন্তু তিনি এড়িয়ে যান ব্যাপারটা। তারপর তাকে খুঁজতে দিল্লীর বাড়িতে হানা দেয় পুলিশ। কিন্তু সেখানে হানি-কে না পাওয়ায়, আদালত তাঁর বিরুদ্ধে সমন জারি করে। আর তারপর পুলিশ স্টেশনে হাজিরা দিতে আসেন এই ‍র‌্যাপার।

সূত্র: কলকাতা২৪x৭

Update: 2015-01-13 14:21:26, Published: 2015-01-13 14:21:27

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv