বাণিজ্য মেলায় ক্রেতা-দর্শনার্থীর উপচে পড়া ভিড়

Update: 2016-01-29 19:18:48, Published: 2016-01-29 19:18:48
ditf-29


ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার শেষ শুক্রবার হওয়ায় সকাল থেকে রাত পর্যন্ত ছিল ক্রেতা-দর্শনার্থীর উপচে পড়া ভিড়। সকাল থেকেই মেলার প্রতিটি টিকেট কাউন্টারে দীর্ঘ লাইন নিয়ে মেলায় প্রবেশ করেন রাজধানীসহ দূর-দূরান্ত থেকে আগত দর্শনার্থীরা।

মেলার শেষ দিকে বেশি মূল্যছাড় আর বিশেষ গিফট অফার থাকায় স্টল-প্যাভিলিয়ন ঘুরে দরকারি কেনাকাটা করে সন্তুষ্টির কথা জানান তারা। এদিকে ছুটির দিনে বেচা-বিক্রি ভালো হওয়াতে খুশির কথা জানান ব্যবসায়ীরাও।

শুক্রবার বিকাল গড়িয়ে যখন সন্ধ্যা তখন মানুষের স্রোত জনসমুদ্রে রূপ নেয়। রাজধানীবাসীর কাছে এখন বাণিজ্য মেলা উৎসবে পরিণত হয়েছে। তাই তো ছুটির দিনের এই মেলায় প্রবেশ করতে মোটামুটি বেগ পেতে হয় দর্শনার্থীদের।

গৃহস্থালি আর পোশাক-প্রসাধনী পণ্যের স্টলগুলোতে ক্রেতা সমাগম বেশি থাকলেও আজ দেশি-বিদেশি সব স্টল-প্যাভিলিয়নে ছিল উপচে পড়া ভিড়। প্রয়োজনীয় কেনাকাটার পাশাপাশি অনেকেই বন্ধু-বান্ধব, পরিবার-পরিজনদের সাথে আনন্দে সময় কাটান মেলা প্রাঙ্গণে।

এদিকে গতবারের তুলনায় রাজনৈতিক অস্থিরতা না থাকায় ক্রেতা দর্শনার্থীর ভালো সাড়া পাচ্ছেন বলে জানান বিক্রেতারা। একুশ বছর ধরে চলে আসা এই মেলার পর্দা নামবে আগামী ৩১ জানুয়ারি।




Update: 2016-01-29 19:18:48, Published: 2016-01-29 19:18:48

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv