বাণিজ্য মেলায় অবৈধ হকার, সিগারেটের দোকান

Update: 2016-01-28 11:29:31, Published: 2016-01-28 11:29:31
-ditf-day-27-up1


অনুমতি না থাকলেও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নানা রকম পণ্য বিক্রি করছে হকাররা। তারা বলছেন মেলা কর্তৃপক্ষের চোখ ফাঁকি দিয়ে মেলা প্রাঙ্গণে ব্যবসা করছেন তারা। এছাড়া, মেলার দিকে এসে অনেক দোকানের সামনেই দুপুর পরও দেখা যাচ্ছে সাজানোর অপেক্ষায় রাখা মালামালের স্তূপ। এসব বিড়ম্বনা এড়াতে কর্তৃপক্ষকে দায়িত্বশীল হওয়ার আহ্বান দর্শনার্থীদের।

২২টি দেশের অংশগ্রহণে চলছে ২১তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। শেষ দিকে কেনাকাটায় বাড়তি ছাড় আর বিনোদনের জন্য বেড়েছে ক্রেতা-দর্শনার্থীর সমাগম।

মেলার বহুমুখী সুবিধার সাথে অসুবিধার মধ্যেও পড়তে হচ্ছে দর্শনার্থীদের। আন্তর্জাতিক এ মেলার পাবলিক টয়লেটের সামনে বসেছে বিড়ি-সিগারেটের দোকান। একে তো পাবলিক প্লেসে ধূমপান নিষেধ, তার ওপর এখানে প্রতিটি সিগারেটের দাম রাখা হচ্ছে ২ টাকা বেশি।

এছাড়া মেইন গেটের আশপাশসহ একটু হাঁটলেই দেখা মিলছে আম, পেয়ারা, আইসক্রিম আর ভ্রাম্যমান খেলনা বিক্রেতার। এদের সবারই কথা, পুলিশ দেখলেই বের করে দেয় তাদের।

শুধু হকার নয়, মেলা প্রাঙ্গণে দেখা গেলো ব্যক্তিগত মোটরসাইকেলও। মেলার সৌন্দর্যহানিকর প্রশ্নবিদ্ধ এসব কর্মকাণ্ডের জন্য কর্তৃপক্ষের উদাসীনতাকেই দায়ী করছেন দর্শনার্থীরা।

দর্শনার্থীদের এসব অভিযোগের ব্যাপারে কথা বলতে, মেলা প্রাঙ্গণে ইপিবির কার্যালয়ে দায়িত্বশীল কাউকে পাওয়া যায়নি।




Update: 2016-01-28 11:29:31, Published: 2016-01-28 11:29:31

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv