বাণিজ্যমেলায় বাড়ছে ক্রেতা দর্শনার্থীর ভিড়

Update: 2015-01-13 23:26:36, Published: 2015-01-13 23:26:37
বাণিজ্যমেলায় বাড়ছে ক্রেতা দর্শনার্থীর ভিড়
মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ১৩তম দিনে ক্রেতা দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মত। নিত্য প্রয়োজনীয় পণ্যের স্টল ও প্যাভিলিয়নের পাশাপাশি ভিড় ছিল শিশুদের বিনোদন কেন্দ্রেও। বিক্রেতাদের প্রত্যাশা, মেলার দিন যত গড়াবে বিক্রিও তত বাড়বে।

বাণিজ্যমেলার সকালের দিকে ক্রেতা দর্শনার্থীদের আনাগোনা একটু কম থাকলেও বিকেলের চিত্র একদমই ভিন্ন। ১৩ তম দিনের বিকেল থেকে দর্শনার্থীদের পদচারণায় মুখর হয়ে ওঠে মেলা প্রাঙ্গণের সব জায়গায়। শুরুর কয়েকদিনে ভিড় কম থাকলেও সময় বাড়ার সাথে সাথে মেলা ফিরে পেয়েছে প্রাণ চাঞ্চল্য। মেলায় আসা ক্রেতা দর্শনার্থীরাও মেলার এই চিত্র বেশ উপভোগ করেছেন। অনেকেই এসেছেন ঘুরতে আবার অনেকে প্রয়োজনীয় পছন্দের পণ্যটি কিনেছেন।

শুধু পণ্যের স্টল নয় ভিড় দেখা যায় বিনোদন কেন্দ্রেও। পরিবারের সাথে ঘুরতে আসা শিশুরা বিভিন্ন রাইডে উঠে বেশ খুশি। সুন্দরবনের আদলে তৈরি করা বাণিজ্যমেলার কৃত্রিম বনটি শিশুদের বিনোদনের ভিন্নমাত্রা।

বিক্রেতা প্রতিষ্ঠানগুলো বলছে, শুরুর দিকে বিক্রি খারাপ থাকলেও এখন বেশ ভালো।

বাণিজ্যমেলায় দেশি-বিদেশি ৫'শ মত স্টল অংশ নিচ্ছে। এসবের বাইরেও সিলেটের সাত রংয়ের চা কিংবা ভিন্ন রকম কিছু খাবারের আয়োজন দর্শনার্থীদের জন্য মেলার ভিন্ন মাত্রা যোগ করেছে।

Update: 2015-01-13 23:26:36, Published: 2015-01-13 23:26:37

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv