বউ-শাশুড়ি মেলা!

Update: 2015-01-21 20:17:54, Published: 2015-01-21 20:17:54
বউ-শাশুড়ি মেলা!
কথায় আছে শাশুড়ির পছন্দ এক, বউয়ের আরেক। আবার যদি বউ ডানে বলেন তো শাশুড়ি বলেন বামে। কিন্তু এবার বউ-শাশুড়িদের নিয়ে হয়ে গেলো অন্যরকম এক মেলা।

যে মেলায় বউ-শাশুড়ি ও বয়স্ক ব্যক্তিদের পদভারে মুখরিত হয়ে উঠছে।

গত শনিবার দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মাঠে বেলুন উড়িয়ে এই ‘বউ-শাশুড়ি মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও এনাম হাসপাতালের কর্ণধার ডাক্তার এনামুর রহমান।

সাভারে দুই দিনব্যাপী ব্যতিক্রর্মী এ মেলার প্রথমদিনেই সাভার, ধামরাই ও আশুলিয়ার বিভিন্ন অঞ্চলের বউ-শাশুড়ি ও বয়স্ক ব্যক্তিদের পদভারে মেলাপ্রাঙ্গণ জমজমাট হয়ে ওঠে।

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজের উদ্যোগে আয়োজিত এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম রফিকুল ইসলাম, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের প্রশাসনিক কর্মকর্তা আবু তাহেরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মেলায় বিভিন্ন রকমের পিঠা-পুলির দোকানসহ ২০টি স্টল বসেছে। আয়োজকরা জানান, সামাজিক দুর্বলতা থেকে বের হয়ে আসার এক অসাধারণ প্রয়াস হিসেবেই এ ধরনের মেলার আয়োজন করা হয়েছে। সামাজিক সচেতনতা বাড়াতে মেলায় বউ-শাশুড়ি সম্পর্কোন্নয়ন ও স্বাস্থ্যবিষয়ক বিশেষ নাটক মঞ্চস্থ হয়েছে।

 

Update: 2015-01-21 20:17:54, Published: 2015-01-21 20:17:54

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv