বইমেলায় পর্যাপ্ত আলো চাইলো ডিএমপি, আশ্বস্ত মেয়রের

Update: 2016-01-30 14:39:37, Published: 2016-01-30 14:39:38
dmp-dcc1
অমর একুশে গ্রন্থমেলাকে কেন্দ্র করে বাংলা একাডেমিসহ আশপাশের এলাকায় সন্ধ্যার পর পর্যাপ্ত আলোর ব্যবস্থা করতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে অনুরোধ জানিয়েছে ডিএমপি।

শনিবার সকালে রাজারবাগ পুলিশ লাইনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন আয়োজিত এক অনুষ্ঠানে এ আহ্বান জানান ডিএমপি কমিশনার। ঢাকা দক্ষিণ সিটি মেয়র এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।

গত বছরের ২৬ ফেব্রুয়ারি বইমেলা থেকে ফেরার পথে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় কুপিয়ে হত্যা করা হয় লেখক ব্লগার অভিজিৎ রায়কে। গুরুতর আহত হন তার স্ত্রী রাফিদা আহমেদ বন্যা।

এর আগে, ২০০৪ সালে বইমেলার কয়েকশ গজ দূরে হামলার শিকার হন লেখক অধ্যাপক হুমায়ুন আজাদ। ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া জানান, ঘটনার সময় এই স্থানগুলোতে পর্যাপ্ত আলো না থাকার সুযোগ নিয়েছিলো অপরাধীরা। আর তাই এবার বইমেলার সময় বাংলা একাডেমিসহ পুরো বিশ্ববিদ্যালয় এলাকায় পর্যাপ্ত আলোর ব্যবস্থা নেয়ার অনুরোধ তার।

নগরীর আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের যেকোনো উদ্যোগের পাশে থাকার প্রতিশ্রুতি দিলেন দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। ঢাকাকে পরিচ্ছন্ন ও অপরাধমুক্ত নগরী হিসেবে গড়ে তুলতে সর্বশ্রেণী পেশার মানুষের সহযোগিতা চান এই মেয়র।




Update: 2016-01-30 14:39:37, Published: 2016-01-30 14:39:38

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv