ফাইনালে ভিন্ন অস্ট্রেলিয়াকে পাবে কিউইরা: ক্লার্ক

Update: 2015-03-27 00:56:32, Published: 2015-03-27 00:56:32
aus-post-match-ed


ভারতের বিপক্ষে দারুণ জয়ে সতীর্থদের বিশেষ করে সেঞ্চুরিয়ান স্টিভেন স্মিথ ও পেসার মিচেল জনসনকে প্রশংসায় ভাসালেন অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক। আর নিউজিল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বে হারলেও, ফাইনালের মঞ্চে কিউইরা ভিন্ন অস্ট্রেলিয়াকে পাবে বলেই হুংকার দিয়েছেন ক্লার্ক।

অন্যদিকে অস্ট্রেলিয়াকে বাহবা দিলেও, নিজ দলের পেসারদের পারফরম্যান্সে সন্তুষ্ট নন ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তারা।

অস্ট্রেলিয়ার অধিনায়ক মাইকেল ক্লার্ক বলেন, 'প্রতিপক্ষ হিসেবে ভারত সবসময়ই কঠিন। তারপরও ছেলেরা আজ মাঠে দারুণ পারফর্ম করেছে। বিশেষ করে ৩ নম্বরে স্মিথ অসাধারণ খেলছে। এছাড়া মিচেল জনসনের কথাও আলাদা করে বলতেই হয়। সে টুর্নামেন্টে দারুণ কিছু না করলেও, তার পারফরম্যান্সে আমি গর্বিত। আর স্কোর বোর্ডে বড় সংগ্রহের পর, আমাদের বোলাররা যেভাবে খেলেছে তা সত্যিই অসাধারণ। কারণ, ভারতীয় ব্যাটসম্যানরা কতটা ভয়ংকর তা সবারই জানা।

ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী বলেন, 'ফাইনালে যেতে না পারাটা হতাশার। কিন্তু করার কিছুই নেই। কারণ যে কোনো একটি দলই জয় পায়। আর অস্ট্রেলিয়া আজ দারুণ খেলেছে। যদিও খেলার এক সময় মনে হচ্ছিলো তারা ৩৫০ এর বেশি স্কোর করবে। কিন্তু আমরা তাদের ৩২৮ রানেই আটকাতে পেরেছিলাম। তবে স্পিনারদের মত আমাদের পেসাররা যদি নিয়ন্ত্রিত বোলিং করতে পারতো তাহলে আরও কম টার্গেট হতো আমাদের। '

 

Update: 2015-03-27 00:56:32, Published: 2015-03-27 00:56:32

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv