ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

Update: 2015-12-12 18:14:43, Published: 2015-12-12 18:14:44
comilla-win


প্রথম দল হিসেবে বিপিএলের তৃতীয় আসরের ফাইনালে উঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম কোয়ালিফায়ারে, কুমিল্লা ৭২ রানে হারিয়েছে রংপুর রাইডার্সকে। মিরপুরে, টস হেরে ইমরুল কায়েসের ৬৭ রানের সুবাদে, ৭ উইকেটে ১৬৩ রানের বড় সংগ্রহ পায় কুমিল্লা।

জবাবে, আশার জায়দি ও আবু হায়দারের বোলিং তোপে মাত্র ৯১ রানে গুটিয়ে যায় রংপুর রাইডার্স। এই ম্যাচ হারলেও, ২য় কোয়ালিফায়ারের মাধ্যমে ফাইনালে ওঠার সম্ভাবনা রয়েছে রাইডার্সের সামনে।

মিরপুরে টস হেরে, বেশ সাবধানী কুমিল্লার দুই উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস ও লিটন দাস। তবে, সময়ের সাথে খোলস ছেড়ে, কুমিল্লার হয়ে সর্বোচ্চ উদ্বোধনী রানের জুটি গড়ে, দলীয় ৭৯ ও ব্যক্তিগত ২৮ রানে ফেরেন লিটন দাস।

অন্যপ্রান্তে, ফিফটি তুলে ইমরুল কায়েস ফেরেন ব্যক্তিগত ৬৭ রানে। দ্রুতই সতীর্থদের অনুসরণ করেন আন্দ্রে রাসেল ও আহমেদ শেহজাদ। শেষের দিকে আশার জায়দির ১৫ বলে ৪০ রানের ঝড় ইনিংসের সুবাদে ১৬৩ রানের সংগ্রহ পায় ভিক্টোরিয়ন্স।

জবাবে, দলীয় মাত্র ৩৬ রানে দুই উদ্বোধনী ব্যাটসম্যান সৌম্য সরকার ও সিমন্সকে হারায় রাইডার্স। এরপর জায়দি ও আবু হায়দার রনির বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারতে থাকে রংপুর। শেষের দিকে পেরেরা কিছু প্রতিরোধ গড়লেও তা রংপুরের বড় হার এড়ানোর জন্য যথেষ্ট ছিলো না। জায়দি ও আবু হয়দার রনি নিয়েছেন ৪টি করে উইকেট।




Update: 2015-12-12 18:14:43, Published: 2015-12-12 18:14:44

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv