প্রধানমন্ত্রীর সম্মান রাখায় জনগণের প্রতি আইভীর কৃতজ্ঞতা

Update: 2016-12-22 22:37:52, Published: 2016-12-22 22:37:52
ngonj-final-up
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দ্বিতীয় বারের মতো নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী জনগণকে ধন্যবাদ জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী তাকে নৌকা প্রতীকে নির্বাচনের যে সুযোগ দিয়েছেন তার প্রতি সম্মান দেখানেরা জন্য জনগণকে ধন্যবাদ জানান তিনি।

বৃহস্পতিবার রাতে সংবাদ সম্মেলনে দল মত নির্বিশেষে সকলের মেয়র হিসেবে কাজ করার আশ্বাস দেন আইভী। এ বিজয়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল মুক্তিযোদ্ধার উদ্দেশ্যে উৎসর্গ করেন তিনি।

তিনি বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রীর যে আস্থা এবং বিশ্বাস রেখে আমার হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছিলেন নেই সম্মানটা নারায়ণগঞ্জের আপামর জনগণ সেটা রেখেছেন। এই জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সিটি কর্পোরেশনে আমি সকলের মেয়র। আমি জনমতের ঊর্ধ্বে উঠে সকলকে নিয়ে কাজ করতে চাই। আর আমার এ বিজয় আমি অবশ্যই উৎসর্গ করতে চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং বাংলাদেশের সকল মুক্তিযোদ্ধাদের।'

টানা দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হন সেলিনা হায়াৎ আইভী। নিকটতম প্রতিদ্বন্দ্বী সাখাওয়াত হোসেন খানের চেয়ে প্রায় ৭৭ হাজার ভোট বেশি পেয়ে জয়ী হন তিনি। মোট ১৭৪ টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে নৌকা প্রতীক নিয়ে আইভী পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। অন্যদিকে ধানের শীষ প্রতীক নিয়ে সাখাওয়াত হোসেন খানের প্রাপ্ত ভোটের সংখ্যা ৯৬ হাজার ৪৪।

এর আগে ব্যাপক নিরাপত্তার মধ্যে প্রথম বারের মতো দলীয় প্রতীকে নাসিক নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়।

সাতখুনসহ বিভিন্ন ঘটনার কারণে গত কয়েকবছর ধরে আলোচনার কেন্দ্রবিন্দু ছিল নারায়ণগঞ্জ। তাই এবার এই নগরীর নির্বাচন চলে আসে আলোচনার শীর্ষে। কেমন হবে এ নির্বাচন? নিরাপত্তা ব্যবস্থাই বা কেমন থাকবে। কেমন থাকবে সরকারি দলের আচরণ। কতটুকু পক্ষপাত মুক্ত থাকবে প্রশাসন। এমন সব জল্পনা কল্পনা আর প্রশ্নের অবসান ঘটিয়ে অবশেষে কঠোর নিরাপত্তার মধ্যে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো এই সিটি নির্বাচন।

Update: 2016-12-22 22:37:52, Published: 2016-12-22 22:37:52

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv