SOMOYNEWS.TV

প্রধানমন্ত্রীর কাছে ক্রিকেটপ্রেমী শোয়েবের আবেদন

Update: 2015-01-28 11:11:43, Published: 2015-01-17 23:39:33
প্রধানমন্ত্রীর কাছে ক্রিকেটপ্রেমী শোয়েবের আবেদন
বাংলাদেশ ক্রিকেট দলের খেলা মানেই গ্যালারিতে তার উপস্থিতি। তামিম সাকিব মুশফিকদের উৎসাহ যোগাতে পুরো শরীর রং দিয়ে বাঘের অাবরণে গ্যালারি আর স্টেডিয়াম মাতিয়ে রেখে উৎসাহ দেন এই সমর্থক। ক্রিকেট পাগল এই দর্শকের নাম শোয়েব আলী। দারুণ উদ্দীপনা থাকা সত্ত্বেও, অর্থের অভাবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের দর্শক গ্যালারিতে যোগ দেয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে তার। তাই ক্রিকেট ভক্ত শোয়েব প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানিয়েছেন সাহায্যের জন্য।

গলা ফাটিয়ে কিংবা বাঘের মতো গর্জে পুরো গ্যালারি মাতিয়ে রাখেন বাংলাদেশের ক্রিকেটের ভক্ত শোয়েব আলী। তাই বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি জাতীয় দলের ক্রিকেটারদের কাছেও বেশ পরিচিত মুখ শোয়েব আলী।

২০০১ সালে ক্রিকেটের প্রেমে পড়ার পর থেকে প্রায় এক যুগ হলো ক্রিকেটকে হৃদয়ে লালন করা শোয়েবের মিশন এবার আসন্ন বিশ্বকাপ। কিন্তু ক্রিকেট পাগল এই মানুষটির স্বপ্নজয়ে বাধা হয়ে দাঁড়িয়েছে কয়েক লাখ টাকা। শোয়েব পেশায় মোটর মেকানিক। কিন্তু, ক্রিকেট সন্ন‍্যাসী হওয়ায় আয়ের পথও হয়েছে বন্ধ। আর শোয়েবের গ্যালারিতে সরব উপস্থিতি অনুপ্রাণিত করে টাইগার ক্রিকেটারদেরও।

বাংলাদেশ দলের ক্রিকেটাররাও জানালেন গ্যালারিতে শোয়েবের সরব উপস্থিতির কথা। তারা বললেন, 'দর্শকদের উৎসাহ-উদ্দীপনায় ক্রিকেটাররাও অনুপ্রাণিত হন। বিশেষ করে বিশ্বকাপে শোয়েব আলীর উপস্থিতি ক্রিকেটারদের আরো বেশি উদ্দীপ্ত করবে বলে মনে করেন তারা।'

ক্রিকেটের প্রতি শোয়েবের ভালবাসায় 'বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশনের' উদ্যোগে আয়োজিত এক সংবাদ সন্মেলনে, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে সাকিব তামিমদের গ্যালারি থেকে উৎসাহ জোগাতে আর্থিক সাহায্যের জন্য সরকারের প্রতি আকুল আবেদন জানান।

আবেগজড়িত কান্না কণ্ঠে শোয়েব আলী বলেন, '১৬ কোটি মানুষের এই পতাকাটি অস্ট্রেলিয়ার মাটিতে ওড়ানোই তার একমাত্র স্বপ্ন।' এক্ষেত্রে প্রধানমন্ত্রীর একান্ত সহযোগিতা কামনা করেন তিনি। যদিও এর আগে, অসীম ইচ্ছা শক্তির প্রমাণ রেখে দেশের সীমানা ছাড়িয়ে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে গিয়েছিলেন শোয়েব আলী।

Update: 2015-01-28 11:11:43, Published: 2015-01-17 23:39:33

More News
loading...

সর্বশেষ সংবাদ



Contact Address

Lavel-9, Nasir Trade Centre,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে