প্রচারণায় মুখর টাঙ্গাইলের মধুপুর-ধনবাড়ী পৌরসভা

Update: 2015-12-26 07:53:38, Published: 2015-12-26 07:53:38
tang-elec


প্রার্থীদের প্রচার-প্রচারণায় মুখর টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী পৌরসভা। ভোটগ্রহণের সময় এগিয়ে আসায়, প্রতিটি মুহূর্ত কাজে লাগাতে পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। ভোটারদের মন জয়ে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

এদিকে, নিরপেক্ষ নির্বাচন নিয়ে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীদের শঙ্কা থাকলেও, জয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগের প্রার্থীরা।

নির্বাচনকে কেন্দ্র করে টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী পৌরসভায় এখন উৎসবের আমেজ। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ও ভোটারদের উদ্দীপনা। হাতে মাত্র ক'দিন বাকি থাকায় সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

এ সময় পৌর এলাকার উন্নয়নে নানা প্রতিশ্রুতি দিচ্ছেন তারা। তবে প্রতিশ্রুতি নয় প্রার্থীদের অতীত কর্মকাণ্ড নিয়ে চুলচেরা বিশ্লেষণ করছেন ভোটাররা।

এদিকে, প্রথমবারের মতো দলীয় নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগের মেয়র প্রার্থী। তবে কারচুপিসহ ক্ষমতাসীনদের প্রভাব বিস্তারের আশঙ্কা স্বতন্ত্র ও বিএনপির প্রার্থীদের।

অবশ্য সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে সব ধরণের পদক্ষেপ গ্রহণের কথা জানালেন রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন।

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় ২৬ হাজার ৬শ' এবং মধুপুর পৌরসভার ভোটার সংখ্যা প্রায় ৩৭ হাজার।




Update: 2015-12-26 07:53:38, Published: 2015-12-26 07:53:38

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv