পৌর নির্বাচন: প্রস্তুত ভোট কেন্দ্র

Update: 2015-12-29 18:07:24, Published: 2015-12-29 18:07:24
dist-pre


রাত পোহালেই পৌর নির্বাচন, অপেক্ষা ভোট গ্রহণের। দেশের বিভিন্ন স্থানে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সংশ্লিষ্ট পৌর এলাকার ভোট কেন্দ্রে পাঠানো হয়েছে ব্যালট পেপার ও বাক্সসহ বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম। পাশাপাশি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

কুড়িগ্রাম: মঙ্গলবার দুপুর থেকেই কুড়িগ্রামের ৩টি পৌরসভার ৬৩টি কেন্দ্রে পাঠানো শুরু হয় ব্যালট পেপার ও বাক্সসহ বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম। এসময় সংশ্লিষ্ট প্রিজাইডিং কর্মকর্তারা বুঝে নেন তাদের বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম। পৌর এলাকায় বিজিবি, র‌্যাব, ব্যাটালিয়ন পুলিশ ও আনসার সদস্যের সমন্বয়ে ৩ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

বগুড়া: সকাল থেকেই বগুড়ার ৯টি পৌরসভার একশ' ৭৩টি কেন্দ্রে পাঠানো শুরু হয় ব্যালট পেপার ও বাক্সসহ বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম। নির্বিঘ্নে ভোট গ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া, মানিকগঞ্জ, হবিগঞ্জ, নীলফামারী,খাগড়াছড়ি, রাঙামাটি, পঞ্চগড়, নরসিংদী ও দিনাজপুরে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে সংশ্লিষ্ট পৌরসভার সবক'টি কেন্দ্রে পাঠানো হয় স্বচ্ছ ব্যালট বাক্স ও পেপার। প্রিজাইডিং কর্মকর্তারা বুঝে নেন তাদের বিভিন্ন নির্বাচনী সরঞ্জাম।

Update: 2015-12-29 18:07:24, Published: 2015-12-29 18:07:24

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv