পৌর এলাকাগুলোতে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

Update: 2015-12-29 13:40:16, Published: 2015-12-29 13:40:17
cnt-ballot-up


পৌর এলাকাগুলোতে ইতোমধ্যে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম। আর তা সংগ্রহে শীত আর কুয়াশা উপেক্ষা করে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে হাজির হচ্ছেন পৌরসভার দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসাররা। ভোট কেন্দ্রগুলোর নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর পাশাপাশি সক্রিয় থাকবে ভ্রাম্যমাণ আদালত।

টাঙ্গাইল: শেষ নির্বাচনী প্রচারণার উত্তাপ। টাঙ্গাইলে সকাল থেকেই নিজ নিজ কেন্দ্রের ব্যালট পেপার, বক্স ও সিল বুঝে নিতে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত প্রিসাইডিং অফিসাররা। আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে তারা এসব সরঞ্জাম বুঝে নেন।

রাজশাহী: সকালে শীত, কুয়াশার মধ্যেই রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে পৌঁছে গেছেন নওহাটা পৌরসভার দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসাররা। বুঝে নিচ্ছেন নিজ নিজ কেন্দ্রের জন্য নির্ধারিত নির্বাচনী সরঞ্জাম। এদিকে নির্বাচনের সার্বিক নিরাপত্তা বিধানে মাঠে নামানো হয়েছে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য।

ময়মনসিংহ: মুক্তাগাছার শহীদ মুক্তিযোদ্ধা হযরত আলী অডিটোরিয়ামে সারি সারিভাবে সাজিয়ে রাখা হয়েছে স্বচ্ছ ব্যালট বক্স ও ব্যালট পেপার। একে একে প্রিসাইডিং অফিসারদের নাম ধরে ডেকে বুঝিয়ে দেয়া হচ্ছে স্ব স্ব কেন্দ্রের নির্বাচনী সরঞ্জাম। পরে পুলিশী নিরাপত্তায় এগুলো পৌঁছে দেয়া হবে প্রতিটি কেন্দ্রে।

এছাড়া সিলেট ও চট্টগ্রামেও সকাল থেকেই নির্বাচনী সরঞ্জাম বুঝিয়ে দেয়া হচ্ছে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসারদের। পাশাপাশি ঝুঁকিপূর্ণ পৌরসভাগুলোর নিরাপত্তা নিশ্চিতে নেয়া হয়েছে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা।




Update: 2015-12-29 13:40:16, Published: 2015-12-29 13:40:17

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv