নয়াদিল্লিতে অনুষ্ঠিত হলো 'আমাজন ইন্ডিয়া ফ্যাশন উইক'

Update: 2016-11-12 16:35:52, Published: 2016-11-12 16:35:53
ind-fashion


ভারতের নয়া দিল্লিতে অনুষ্ঠিত হলো 'আমাজন ইন্ডিয়া ফ্যাশন উইক'। এতে দেশের নামকরা ডিজাইনাররা তাদের সেরা কালেকশন নিয়ে হাজির হয়েছিলেন। মঞ্চে মডেলরা তাদের তৈরি পোশাকগুলো উপস্থাপন করেন দারুণভাবে।

সুর ও ছন্দে এভাবেই মঞ্চ মাতাতে দেখা যায় ভারতীয় সঙ্গীত শিল্পী সোনা মহাপাত্রকে। তবে এটি কোন অ্যাওয়ার্ড শো নয়। নয়া দিল্লিতে আয়োজিত 'আমাজন ইন্ডিয়া ফ্যাশন উইকের দ্বিতীয় দিনে ডিজাইনার ভিকরান্তের নকশা করা পোশাক পড়ে মঞ্চে হাজির হন সোনা মহাপাত্র।

এরপর মঞ্চে মডেলরা হাটেন ডিজাইনার ভিকরান্তের নকশা করা দারুণ সব বাহারি পোশাক পরে। লম্বা কাটের গাউন ও স্কার্টগুলো তৈরি করা হয়েছে খাদি, সুতি এবং ক্রেপ কাপড় দিয়ে। পোশাকগুলোতে অফ হোয়াইট ও লাল রঙের প্রাধান্য লক্ষ্য করা যায়।

 ডিজাইনার ভিকরান্ত বলেন, 'আধুনিকতার কথা মাথায় রেখে এসব পোশাকের নকশা করা হয়েছে। একইসঙ্গে আমরা ঐতিহ্য-কেও ধরে রাখার চেষ্টা করেছি। এ পোশাকগুলো যেকোন ধরনের অনুষ্ঠানে পড়ার মতো।'

শোতে প্রদর্শন করা হয় ডিজাইনার উর্বশী কোরের নকশা করা পোশাকও। নানা কাটের স্কার্ট, টপস, জ্যাকেট ও গাউনগুলোকে দর্শকের কাছে মোহনীয় করে তুলতে তাতে ফুটিয়ে তোলা হয়েছে দারুণ সব ডিজাইন।

ডিজাইনার উর্বশী কোর বলেন, 'আমার এবারের নকশা করা পোশাকগুলোর থিম হলো 'কুল'। এর অর্থ অস্তিত্ব, সম্পূর্ণতা। প্রতিটি পোশাক-কে আমি কয়েকটি অংশ দিয়ে তৈরি করেছি। এটি আমাদের ব্যক্তিত্বে আরো দৃঢ়তা এনে দেবে।'

৫ দিনব্যাপী চলা ফ্যাশন উইকে প্রদর্শিত পোশাকগুলো মুগ্ধ করেছে ফ্যাশন সচেতনদের।

Update: 2016-11-12 16:35:52, Published: 2016-11-12 16:35:53

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv