'নির্বাচন সুষ্ঠু হলে যেকোনো ফলাফল মেনে নেবে বিএনপি'

Update: 2015-12-29 18:11:19, Published: 2015-12-29 18:11:19
ec-bnp


নির্বাচন সুষ্ঠু হলে ফলাফল যাই হোক বিএনপি তা মেনে নেবে বলে জানিয়েছেন বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। মঙ্গলবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

এর আগে. ড. মঈন খানের নেতৃত্বে বিএনপি'র পাঁচ সদস্যের প্রতিনিধি দল বৈঠক করেন প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে। বৈঠকে তারা দলের পক্ষ থেকে নির্বাচন নিয়ে বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

পরে সাংবাদিকদের মঈন খান জানান, নির্বাচনের দিন পরিবেশ শান্তিপূর্ণ রাখতে নির্বাচন কমিশনের গৃহীত পদক্ষেপ এবং ফলাফল ঘোষণার প্রক্রিয়াসহ বিভিন্ন বিষয়ে তারা নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলেছেন।



শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে বিএনপি: আশা আ.লীগের

অন্যদিকে, গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। মঙ্গলবার বিকেলে নির্বাচন কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে বৈঠকে রাজশাহীসহ বিভিন্ন জেলায় আওয়ামী লীগের প্রার্থীর প্রচারণায় হামলাসহ বিভিন্ন বিষয়ে উদ্বেগের কথা জানায় আওয়ামী লীগের প্রতিনিধি দল। পরে সাংবাদিকদের হানিফ অভিযোগ করেন, নির্বাচন কমিশন বিএনপি'র অসত্য অভিযোগ যাচাই না করেই নানা রকম পদক্ষেপ নেয়ায় বিপাকে পড়ছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা।

Update: 2015-12-29 18:11:19, Published: 2015-12-29 18:11:19

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv