আপডেট
২৬-১২-২০১৫, ১৭:১০

নির্বাচন ঘনিয়ে আসায় প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

cnt-elex-
পৌর নির্বাচন ঘনিয়ে আসায় প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। শেষ মুহূর্তের প্রচারণায় মুখর হয়ে উঠেছে পৌর এলাকা। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। এলাকার উন্নয়নে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। আর সেই সুযোগে ভোটাররাও তুলে ধরছেন তাদের বিভিন্ন দাবি দাওয়া।
মাদারীপুর: মাদারীপুর পৌরসভায় জমে উঠেছে শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারণা। প্রতিটি মুহূর্ত কাজে লাগাতে প্রার্থীরা দিনরাত চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা। তবে ভোটার বলছেন, এ পৌরসভায় মেয়র পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও মূল লড়াইটা হবে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মধ্যে।

কুষ্টিয়া: পোস্টারে ছেয়ে গেছে কুষ্টিয়া পৌরসভার রাস্তাঘাটসহ প্রতিটি পাড়া মহল্লা। ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত কুষ্টিয়া পৌরসভায় মোট ভোটার রয়েছেন ২ লাখ ৩০ হাজার ৫৪৬ জন। নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী সবাই। তবে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন বিএনপির মেয়র প্রার্থী।

নরসিংদী: আনন্দ-উৎসবের মধ্যে দিয়ে চলছে নরসিংদী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা মিছিল পথসভা ও আর গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। এক্ষেত্রে সব প্রার্থী নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী হলেও ভোটাররা খুঁজছেন সৎ ও যোগ্য প্রার্থীকে। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত প্রথম শ্রেণির এ পৌরসভায় মোট ভোটার রয়েছেন ৮৭ হাজার ২১জন।

যশোর: এদিকে সকালে যশোর পৌরসভা নির্বাচনের গণসংযোগকালে স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুজ্জামান ও তার সমর্থকদের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন।

এছাড়া, পৌষের তীব্র শীত উপেক্ষা করে নির্বাচনী প্রচারণায় সরগরম হয়ে উঠেছে শরীয়তপুরসহ দেশের বিভিন্ন পৌর এলাকা।





DMCA.com Protection Status

এই বিভাগের সকল সংবাদ

Contact Address

Nasir Trade Centre, Level-9,
89, Bir Uttam CR Dutta Road, Dhaka 1205, Bangladesh
Email: somoydigitalsomoynews.tv

Find us on

  Live TV DMCA.com Protection Status
উপরে