নিজের ফোন থেকে নিয়ন্ত্রণ করুন অন্যের ফোন!

Update: 2015-01-05 10:40:07, Published: 2015-01-04 21:03:34
নিজের ফোন থেকে নিয়ন্ত্রণ করুন অন্যের ফোন!
কাউকে ভুল করে মেসেজ, ছবি বা ভিডিও পাঠালে সেজন্য আর বিব্রত হতে হবে না। ভুল শোধরানোর সুযোগ দেবে নতুন একটি অ্যাপ।

এই অ্যাপ মোবাইলে ইনস্টল করা থাকলে অন্যের মোবাইলেও নিয়ন্ত্রণ রাখা যাবে। নিজের পাঠানো মেসেজ, ছবি বা ভিডিও ইচ্ছামতো ডিলিট করতে পারবেন আপনি। অ্যাপটির নাম ‘স্ট্রিংকস’।

এই অ্যাপের সাহায্যে যাকে মেসেজ, ছবি বা ভিডিও পাঠিয়েছেন, তার মোবাইল থেকে সে সবই ডিলিট করা যাবে। এমনকি মেসেজ পড়ে ফেলার পরও বা ছবি কিংবা ভিডিও ডাউনলোড করার পরও তা ডিলিট করা যাবে। স্ট্রিংকসের সাহায্যে দুজন ব্যবহারকারীর মধ্যে শেয়ার করা হয়েছে এমন সব ডাটা নিয়ন্ত্রণে রাখা যাবে।

এছাড়া এই অ্যাপ থাকলে একজনের অনুমতি ছাড়া, অন্যজন কোনো ছবি বা ভিডিও নিজের মোবাইলে সেভ করতে পারবেন না। এক্ষেত্রে ছবির স্ক্রিনশট নিয়ে কেউ তা সেভ করার চেষ্টা করলে, তিনবার এ ধরনের পদক্ষেপ নিলে স্ট্রিংকস সেসব ব্যবহারকারীদের অ্যাকাউন্ট বন্ধ করে দেবে।

ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্যের নিশ্চয়তার ক্ষেত্রে স্ট্রিংকস অ্যাপটির নির্মাতারা জানিয়েছেন, কোনো কনটেন্ট ব্যবহারকারীরা ফোন থেকে ডিলিট করার পর, তা স্ট্রিংকসের সার্ভার থেকেও ডিলিট হয়ে যাবে।

আপাতত এই অ্যাপটি আইওএস ডিভাইসে বিনামূল্যে ব্যবহার করা যাবে। ডাউনলোড করা যাবে http://goo.gl/w658qV ঠিকানা থেকে। তথ্যে ডিলিট করার ক্ষেত্রে অ্যাপটি দুইজন ব্যবহারকারীর মোবাইলেই ইনস্টল করা থাকতে হবে।

তথ্যসূত্র: itunes.apple.com

Update: 2015-01-05 10:40:07, Published: 2015-01-04 21:03:34

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv