নিজের জন্মদিনে 'সেরা নাচিয়ে-২০১৩' এথিনার আত্মহত্যা!

Update: 2015-01-15 11:48:30, Published: 2015-01-15 11:43:11
নিজের জন্মদিনে 'সেরা নাচিয়ে-২০১৩' এথিনার আত্মহত্যা!
জন্মদিনে আত্মহত্যা করল নৃত্যতারকা হুরে জান্নাত এথিনা। চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৩-এর সেরা-৫-এর একজন সে। বুধবার দুপুরে উপজেলা সদরের টিঅ্যান্ডটি এক্সচেঞ্জ-সংলগ্ন ভাড়া বাসায় তার শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

পারিবারিক সূত্রে জানা যায়, রংপুরের পীরগাছা উপজেলার দুধিয়াবাড়ী ফকিরপাড়া গ্রামের আলমগীর হোসেনের মেয়ে ও পীরগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী হুরে জান্নাত এথিনা। বাবার চাকরির কারণে পীরগঞ্জে এসে ৭ বছর ধরে ভাড়া বাসায় বসবাস করে আসছে। এখানেই তার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের লেখাপড়া। পাশাপাশি নৃত্যে স্থানীয় ও জাতীয়ভাবে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে অনেক পুরস্কার পায় সে ।

২০১৩ সালে অনুষ্ঠিত চ্যানেল আইয়ের সেরা নাচিয়ে প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরাদের একজন হয় সে। বুধবার এথিনার জন্মদিন ছিল। জন্মদিন পালনের প্রস্তুতিও নেয়া হয়।

এথিনার মা লাভলী বেগম জানান, দুপুরে ছোট মেয়েকে স্কুল থেকে নিয়ে এসে দেখি ঘরের মাঝখানে এথিনা গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। সঙ্গে সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার আত্মহত্যার কারণ জানা যায়নি। উপজেলা নির্বাহী অফিসার এটিএম জিয়াউল ইসলাম, ওসি ইসরাইল হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহতাব হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পীরগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, এথিনা মেধাবী ছাত্রী ছিল। সে এসএসসির নির্বাচনী পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে প্রথম স্থান অধিকার করেছিল। সে ট্যালেন্টপুলে প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পেয়েছিল। সর্বক্ষেত্রে তার মেধার ছাপ ছিল।

এথিনার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মুহূর্তেই স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানগুলো থেকে শিক্ষার্থীরা এসে তার বাসায় ভিড় জমায়। উপজেলা সদরে শোকের ছায়া নেমে এসেছে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

তথ্যসূত্র: জাতীয় পত্রিকা ও অন-লাইন

Update: 2015-01-15 11:48:30, Published: 2015-01-15 11:43:11

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ


জনপ্রিয় ট্যাগ

সংবাদ অনুসন্ধান

সরাসরি সম্প্রচার

সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv