SOMOYNEWS.TV

টিভি দেখতে ক্লিক করুন

নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ শনাক্ত, ৪০ মৃতদেহ উদ্ধার

Update: 2014-12-30 20:28:51, Published: 2014-12-30 16:53:14
নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ শনাক্ত, ৪০ মৃতদেহ উদ্ধার
নিখোঁজ এয়ার এশিয়ার বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার কথা জানিয়েছে ইন্দোনেশিয়ার সরকার। জাভা সাগর থেকে এ পর্যন্ত ৪০টিরও বেশি মৃতদেহ উদ্ধার করার দাবি করেছে ইন্দোনেশিয়ার নৌ বাহিনী।

এদিকে, এই খবর প্রকাশের পর শোকে বিহ্বল হয়ে পড়েছে নিখোঁজ বিমানযাত্রীদের স্বজনেরা।

দুর্ভাগ্য না বরাত, ইন্দোনেশিয়ার এই পরিবারের এবার নববর্ষ পালনের জন্য যাওয়ার কথা ছিল সিঙ্গাপুরে। তবে ফ্লাইটের সময় পরিবর্তনের খবর জানতে না পারায় তাদের রেখেই উড়ে যায় এয়ার এশিয়ার ফ্লাইট QZ-8501। আর তাতেই এই যাত্রায় প্রাণে বেঁচে যান ক্রিস্টিনাওয়াটির পুরো পরিবার।

একজন যাত্রী বলেন, 'ফ্লাইটের সময় পরিবর্তনের খবর কর্তৃপক্ষ আমাদের জানাতে পারেনি। ফ্লাইট মিস করার পর আমি যখন নতুন করে টিকিট ইস্যু করাতে গেলাম তখন জানলাম যে বিমানটির কোনো হদিস পাওয়া যাচ্ছে না। সৃষ্টিকর্তাই আমাদের বাঁচিয়ে দিয়েছেন এবার।'

এদিকে জাভা সাগরে বিমানটির কিছু ধ্বংসাবশেষ দেখা গেছে বলে জানিয়েছে ইন্দোনেশিয়ার গণমাধ্যম। ইন্দোনেশিয়ার কালিমান্তান প্রদেশের কাছাকাছি সাগরে একটি মরদেহ ভেসে থাকতেও দেখা যায়। দেশটির সিভিল এভিয়েশন প্রধান জানান ধ্বংসাবশেষ এয়ার এশিয়ার বিমানটিরই।

অন্যদিকে সাগরে মরদেহ ভেসে থাকার খবর গণমাধ্যমে প্রকাশের পর কান্নায় ভেঙ্গে পড়েন নিখোঁজদের স্বজনেরা। জাভা সাগরের সৈকতে জড় হয়ে বিলাপ করছেন অনেকেই।

১৬২ জন যাত্রী নিয়ে রোববার ইন্দোনেশিয়ার সুরাবায়া থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে যাত্রা করে মালেয়শীয় মালিকানাধীন এয়ার এশিয়ার এ থ্রি হান্ডরেড টুয়েন্টি বিমানটি। তবে মাঝপথে এসে ট্রাফিক কন্ট্রোল রুমের সাথে যোগাযোগ ছিন্ন হয়ে যায় বিমানটির।

**খারাপ আবহাওয়ায় উদ্ধার অভিযান ব্যাহত

**এয়ার এশিয়ার নিখোঁজ বিমান সাগরে তলিয়ে গেছে!

**এয়ার এশিয়া'র বিমানটির সন্ধান মেলেনি

**১৬২ আরোহী নিয়ে সিঙ্গাপুরগামী বিমান নিখোঁজ

 

Update: 2014-12-30 20:28:51, Published: 2014-12-30 16:53:14

More News
loading...

Exclusive Live


সর্বশেষ সংবাদ



Contact Address

89, Bir Uttam CR Dutta Road,
Banglamotor, Dhaka 1205, Bangladesh.
Fax: +8802 9670057, Email: info@somoynews.tv
উপরে