নিউইয়র্কে অনুষ্ঠিত হলো বসন্তকালীন ফ্যাশন শো

Update: 2016-02-19 17:13:30, Published: 2016-02-19 17:13:30
ny-fasion


যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেল বসন্তকালীন পোশাকের ফ্যাশন শো। এবারের ফ্যাশন শোতে অংশ নেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা নামি দামি ডিজাইনাররা। প্রতিদিনই সেখানে ছিল বিভিন্ন ডিজাইনারের নতুন নতুন বসন্তকালীন পোশাকের প্রদর্শনী।

মঞ্চের পেছনে চলে প্রস্তুতি। নিউইয়র্কে বসন্তকালীন পোশাকের ফ্যাশন শোর মঞ্চে ওঠার আগে নিজেদের তৈরি করে নেন মডেলরা। এরপর ডিজাইনার ব্রান্ডন ম্যাক্সওয়েলের নকশা করা পোশাক পড়ে মঞ্চে হাটেন তারা।

নিউইয়র্ক ফ্যাশন উইক ২০১৬তে দ্বিতীয়বারের মতো ব্রান্ডন তার নকশা করা পোশাক নিয়ে হাজির হন। এর আগে ২০১৫ সালের ফ্যাশন উইকে তরুণ এ ডিজাইনার প্রথমবার তার নকশা করা পোশাক নিয়ে শো করেন। যা বেশ আলোচিত হয়।

ব্রান্ডনের এবারের সংগ্রহে দেখা যায় লম্বা ও খাটো কাটের সাদা ও কালো রঙের পোশাক। তবে পোশাকের রং নয় বরং এর কাট ও বুননের ওপরই বেশি প্রধান্য দিয়েছেন বলে জানান তিনি।

ডিজাইনার ব্রান্ডন ম্যাক্সওয়েল বলেন, 'আমার দাদির একটি সেলাইঘর ছিল। যেখানে আমি বড় হয়েছি। আমার স্বপ্ন ছিল তেমনই একটি দোকান করা। আর নারীরা বসন্তে যে ধরণের পোশাক পরে আমি সেই গতানুগতিক ধারাই বজায় রাখতে চেয়েছি। খুব বেশি নতুনত্ব আনতে চাইনি।'

ফ্যাশন শোতে ডিজাইনার ব্রান্ডন ম্যাক্সওয়েলকে উৎসাহ দিতে হাজির হন আলোচিত গায়িকা লেডি গাগা। তিনি বলেন, ও আমার সবচেয়ে ভালো বন্ধু। আমি ওর নকশা করা পোশাক খুবই পছন্দ করি। আমি আশা করছি গতবারের মতো ওর এবারের শোটিও বেশ সফল হবে।'

নিউইয়র্ক ফ্যাশন উইকের এ জমজমাট আয়োজন শেষ হয় ১৮ ফেব্রুয়ারি।

Update: 2016-02-19 17:13:30, Published: 2016-02-19 17:13:30

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv