নাসিক নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

Update: 2016-12-21 12:24:27, Published: 2016-12-21 12:24:28
nganj-today-up


আগামীকাল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। বুধবার সকাল থেকেই কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম।

১৭৪টি ভোট কেন্দ্রের পোলিং অফিসারদের কাছে সরবরাহ করা হচ্ছে এসব সরঞ্জাম। আগামীকালের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হবে এমনটাই প্রত্যাশা নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা সংশ্লিষ্টদের।

রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রিজাইডিং অফিসারদের ভিড় আর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ নির্বাচনী সরঞ্জাম নিয়ে যাবার চিত্র বলে দেয় সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য প্রস্তুত। নারায়ণগঞ্জ।

বুধবার সকালে নির্বাচনের সব ধরণের সরঞ্জাম তুলে দেয়া হয়েছে পোলিং অফিসারদের হাতে। বিজিবি ও আনসার সদস্যদের কড়া পাহারায় ১৭৪টি কেন্দ্রে সরঞ্জাম পৌঁছানোর ব্যবস্থা করা হয়।

এরই মধ্যে নির্বাচনকালীন আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত সাড়ে ৫ হাজার সদস্য মোতায়েন রয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে। নির্বাচনের দিন কাজ করবেন সাড়ে নয় হাজার সদস্য।

প্রথমবারের মতো দলীয় প্রতীকের এ নির্বাচনে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ব্যবস্থা নিয়েছে নির্বাচন কমিশন। ভোটাররা যেন নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারেন সেজন্য গুরুত্বপূর্ণ কেন্দ্রে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার বলেন, 'সব মিলিয়ে আমাদের যে প্রস্তুতি তা আগামীকালের ভোট গ্রহণকে সম্পূর্ণ নিরাপদ ও উৎসব মুখর করবে বলে আমরা আশা করছি।'

এবার দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে এই সিটির নির্বাচন। গতবারের চেয়ে প্রায় ৭০ হাজার বেড়ে এবার নারায়ণগঞ্জ নগরীতে মোট ভোটারের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লাখ ৭৪ হাজার ৯শ' ৩১। এরমধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬শ' ৬২। আর নারী ভোটার ২ লাখ ৩৫ হাজার ২শ' ৬৯। ভোটকেন্দ্র ১৭৪টি।

বৃহস্পতিবার সকাল আটটা থেকে শুরু হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। বিকেলে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Update: 2016-12-21 12:24:27, Published: 2016-12-21 12:24:28

আপনার মন্তব্য লিখুন

পাঠকের মন্তব্য ( )


More News
  


আরও সংবাদ

সর্বশেষ সংবাদ



সরাসরি যোগাযোগ

৮৯, বীর উত্তম সি. আর. দত্ত রোড, ঢাকা ১২০৫, বাংলাদেশ।
ফ্যাক্স: +৮৮০২ ৯৬৭০০৫৭, ইমেইল: info@somoynews.tv
উপরে en.Somoynews.tv